সাভারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

আগের সংবাদ

আশুলিয়ায় প্রায় অর্ধকোটি টাকার হেরোইন সহ আটক ৪

পরের সংবাদ

আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৮:৩৭ অপরাহ্ণ, ১৯/০৯/২২

সাভারের আশুলিয়ায় মহাসড়কে প্রাইভেটকার নিয়ে ডাকাতির প্রস্ততিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে প্রিজন ভ্যানে করে তাদেরকে আদালতে পাঠানো হয়।

এর আগে আজ ভোরে নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার ডেন্ডাবর এলাকার আল-মদিনা বিরিয়ানি হাউসের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ঝিনাইদহ জেলার সদর থানার গোপালপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. নাঈম, নীলফামারী জেলার ডিমলা থানার কাকিনা চাপানি গ্রামের মো. আরশাদ হক এর ছেলে মো. হাবিবুর রহমান সম্রাট (১৮), ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার সিগারপুর গ্রামের মোঃ সাইফুল ইসলামের ছেলে মোঃ মনিরুল ইসলাম ওরফে জাহারুল ও একই জেলার গফরগাঁও থানার সুবনাপুর গ্রামের মো. আকতার হোসেনের ছেলে মোঃ সাজু (১৯)। তারা বর্তমানে আশুলিয়ার ইসলামনগর এলাকার বিভিন্ন বাড়িতে ভাড়া থাকে।

পুলিশ জানায়, ভোরে নবীনগর বাসষ্ট্যান্ড থেকে বাইপাইলের দিকে টহলরত অবস্থায় ডেন্ডাবরের ওই এলাকায় একদল ডাকাত চলন্ত যান বাহন গতিরোধ করে ডাকাতির প্রস্তুতির নেয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালানোর চেষ্টা করে। এসময় একজন পালিয়ে গেলেও ৪ জনকে আটক করা হয়। পরে তাদের আটক করে ডাকাতির কাজে ব্যবহার করা একটি নিল রংয়ের প্রাইভেটকার জব্দ করা হয়। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কার তল্লাশি করে বিভিন্ন দেশী অস্ত্র জব্দ করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে দুপুরে আদালতে পাঠানো হয়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এস আই) জাহাঙ্গীর আলম বলেন, গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্রের মুখে যানবাহন ও পথচারীদের জিম্মী করে সব লুটে নেওয়ার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে এর আগেও মহাসড়কের বিভিন্ন স্থানে ডাকাতি ও ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। তাদের পিছনে স্থানীয় প্রভাবশালীর মদদ রয়েছে বলে জানা গেছে।