সাভারে র‌্যাব পরিচয়ে পরিবহনে চাঁদাবাজি,  আটক ১

আগের সংবাদ

আশুলিয়ায় ইয়াবাসহ চিহ্নিত মাদক কারবারি আটক

পরের সংবাদ

গোপনে নারীর গোসলের ভিডিও ধারন করে খারাপ প্রস্তাব, যুবক গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত :২:০৭ অপরাহ্ণ, ২১/০৬/২২

সাভারের আশুলিয়ায় গোপনে নারী পোশাক শ্রমিকের গোসলের ভিডিও ধারন করে নারীকে খারাপ কাজের প্রস্তাব দেওয়ার অভিযোগে এক যুবক গ্রেফতার।

মঙ্গলবার (২১জুন) সকালে অভিযুক্ত মোফাজ্জল নামের ব্যক্তিকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

আটক মোফাজ্জল নেত্রকোনা জেলার বারহাট্টা থানার দেওপুর হাজীগঞ্জ গ্রামের আব্দুল মানাফ এর ছেলে।

ভূক্তভোগীর স্বামী জানান, আমি ও আমার স্ত্রী আশুলিয়া জিরাবো এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলাম, কিছু দিন আগে একই বাসার ভাড়াটিয়া মোফাজ্জল আমার স্ত্রী গোসলের ভিডিও ধারণ করে তাকে খারাপ কাজের প্রস্তাব দেই। এতে আমার স্ত্রী রাজি না হলে তার ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেই।

তিনি আরো জানান, পড়ে আমি কুল কিনারা না পেয়ে স্থানীয় নেতা জনাব মেহেদী মাসুদ মন্জু দেওয়ানকে জানালে তিনি তার লোক দিয়ে মোফাজ্জলকে তার অফিসে এনে পুলিশকে খবর দিয়ে ধরিয়ে দেই।

এ ব্যাপারে মেহেদী মাসুদ মন্জু জানান, আমার অফিসে এক লোক এসে ঘটনা খুলে বললে আমি অভিযুক্ত যুবককে আমার অফিসে ডেকে আনি এবং তাকে বিষয়টি বললে সে অস্বীকার করলে তার মোবাইল আমরা চেক করে ভিডিও পায়। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ এসে আসামিকে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী জানান, এ ঘটনায় মোফাজ্জল নামের এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা