নারীকে শ্লীলতাহানির ঘটনায় যুবলীগ নেতার নামে মামলা

আগের সংবাদ

জাল সনদ দিয়ে ২০ বছর চাকুরী করার অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে

পরের সংবাদ

আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে হামলা,আহত ৩

নিউজ ডেস্ক

প্রকাশিত :১২:৪৭ অপরাহ্ণ, ১৪/০৬/২২

সাভারের আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে তিন যুবককে পিটিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। আহতদের মধ্যে ফরহাদ ও ইসরাফিলের অবস্থা আশঙ্কাজনক।

সোমরার (১২ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী শামীম বাদী হয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগে রবিবার সন্ধ্যায় জামগড়া গোরাট এলাকার পাকা রাস্তার মাথায় আলীর ঝুট গোডাউনের পাশে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলো, বাগবাড়ি এলাকার রবিন এর ছেলে শিহাদ, মোঃ আরফান মোল্লার ছেলে মোঃ রাকিব ও মইহার ছেলে মোঃ শাহাদুল।

অভিযোগ সূত্রে জানা যায়, সন্ধ্যায় আশুলিয়ার গোরাট পাকার মাথা এলাকায় স্থানীয় তিন যুবক, শামীম, ফরহাদ ও ইসরাফিল বসে ছিলো। এসময় স্থানীয় সন্ত্রাসী শিহাদ, রাকিব ও শাহাদুল দলবল নিয়ে তাদের কাছে টাকা ও মোবাইল দাবি করে, তারা দিতে অস্বীকৃতি জানালে কিছু বুঝে উঠার আগেই ওই তিন যুবককে ধরে পিটিয়ে গুরুতর আহত করে এবং তাদের সাথে থাকা একটি মোটর সাইকেল ভাঙচুর করে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তিন যুবককে উদ্ধার করে প্রথমে সরকার মার্কেট এলাকার নারী ও শিশু হাসপাতাল কেন্দ্র নিয়ে যায় কিন্তু তাদের অবস্থা আশঙ্কাজনক থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ প্রেরন করা হয়।

আশুলিয়া থানা পুলিশ জানায়, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা