সাভারে অঙ্গাত যুবকের মরদেহ উদ্ধার

আগের সংবাদ

আশুলিয়ায় বেতনের দাবিতে কারখানার সামনে শ্রমিকদের বিক্ষোভ

পরের সংবাদ

আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নেছার উদ্দিন খান

প্রকাশিত :৭:৫৪ অপরাহ্ণ, ২৬/০৪/২২

সাভারে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ইপিজেড এলাকায় চায়না গার্ডেন রেষ্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে রিপোর্টাস ক্লাবের সভাপতি মোঃ শাহ আলম এর সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুর আলম সিদ্দিকী মানু’র সঞ্চালনায় অনুস্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আশুলিয়া থানা আ.লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিয়া আবদুর রহিম, হাজী মতিউর রহমান মতিন, হাজী আবু সাদেক ভূইয়া, থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক  তানভির আহম্মেদ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

এ ইফতার মাহফিলের আয়োজন উপলক্ষে সাংবাদিক বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীগন, মাদ্রাসার শিক্ষার্থী ও সাধারণ জনগণের উপস্থিতিতে চায়না গার্ডেন রেষ্টুরেন্ট এক মিলন মেলার সাক্ষী হয়ে রইলো।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে আশুলিয়া থানা আ.লীগের সভাপতি ফারুক হাসান তুহিন বলেন,সাংবাদিকরা জাতির বিবেক, কিছু দিন যাবত দেখছি আপনাদের মধ্যে গ্রুপিং চলছে। এটা অনেক খারাপ। আপনাদের নিজেদের ঝামেলার জন্য আমরা যাঁরা রাজনৈতিক নেতা আমাদের মধ্যে সমস্যার সৃষ্টি হয়।আপনারা এক পক্ষ আমাদের দাওয়াত করেন আরেক পক্ষ আসতে না করে এতে আমরা বিব্রত বোধ করি। তাই আমার পক্ষ থেকে অনুরোধ থাকবে নিজেদের মধ্যে ঝামেলা না করে সবাই এক হয়ে কাজ করেন এতে  সবার মঙ্গল হবে।পরিশেষে তিনি এত সুন্দর অনুষ্ঠানের জন্য সাংবাদিকদের প্রশংসা করেন।

সাংবাদিকদের মধ্য উপস্থিত ছিলেন, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ শাহ আলম, সহসভাপতি নিজাম উদ্দিন,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাকিল আহমেদ সুজন, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম প্রধান, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ নূরে আলম জিকু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুর আলম সিদ্দিকী মানু, দপ্তর সম্পাদক মোঃ শরিফুল হক, কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ মনির হোসেন, সাবেক সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নাসিম খান, সিনিয়র সদস্য  আলমগীর হোসেন নীরব, রিপন মিয়া,মোহাম্মদ আলী সিমান্ত, নেছার উদ্দিন খান, খোরশেদ আলম,মোঃ জসিম উদ্দিন বিজয়,সিমান্ত, খোরশেদ আলম, আতিয়ার রহমান, খোরশেদ আলম (২) আসাদুজ্জামান লিটন মিয়া, বাবুল হোসেন, সিয়াম ইসলাম প্রমুখ।