ঢাকার উপকন্ঠ সাভার, এ যেন এক বইয়ের শহর

আগের সংবাদ

আশুলিয়ায় বন্ধু সংগঠনের উদ্যোগে ইফতার বিতরণ

পরের সংবাদ

আশুলিয়ায় হামলাকারীদের বিচারের দাবিতে যুবলীগ নেত্রীর আকুতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১:১৫ অপরাহ্ণ, ২০/০৪/২১

সাভারের আশুলিয়ায় শাহনাজ পারভিন শোভা নামের থানা যুুবলীগের এক নেত্রীর উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় যুবলীগ নেত্রী শোভা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

মঙ্গলবার সাংবাদিকদের দেওয়া সাক্ষাৎকারে হামলার শিকার যুবলীগ নেত্রী শোভা হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিশেষ আকুতি জানান। এরআগে, গত ১১ এপ্রিল আশুলিয়ার ভাদাইল এলাকায় তার ওপর এই হামলার ঘটনা ঘটে।

শাহনাজ পারভিন শোভা বলেন, আমি দীর্ঘ ৫ বছর আগে ২০১৬ সালে রাজনীতিতে যুক্ত হয়েছি। সর্বপ্রথম আমি রাজনীতি করি যুব মহিলা লীগে, তখনও আমি নির্যাতনের শিকার হয়েছি। বর্তমানে আমি ১ বছর ধরে আশুলিয়া থানা যুবলীগে আছি। এখানে আসার পরেও আমি নির্যাতনের শিকার হয়েছি।

এ সময় তিনি আরও বলেন, আমি কেন বারবার নির্যাতনের শিকার হয়েছে আপনাদের মাধ্যমে তা দেশবাসীকে জানাতে চাই, ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবক লীগের সাবেক এক নেতার অপকর্মের প্রতিবাদ করার কারণে আমি বেশ কয়েকবার র্নিযাতনের শিকার হয়েছি। নির্যাতনের শিকার হলেও আমি পিছপা হয়নি। তাতে দিনের পর দিন আমার উপর নির্যাতন আরও বেড়ে যায়। সেই নেতার বিরুদ্ধে আমার প্রতিবাদ অব্যাহত রেখে প্রশাষনকে সকল অপরাদের তথ্য দেই। পরে সেই নেতাকে পুলিশ আটকও করে।

শোভা বলেন, সেই সেচ্ছাসেবক লীগ নেতার গড ফাদার ধামসোনা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডে  মেম্বার আবু সাদেক ভুঁইয়ার নেতৃত্বে আবারও আমার বিরুদ্ধে সন্ত্রাসী হামলা চালানো হয়।

তিনি আরও বলেন, গত ১১ তারিখ ইউপি সদস্য সাদেক ভূঁইয়ার ছেলে মনিরের সামনে সেলিম পোদ্দার আমাকে রোড দিয়ে আঘাত করে। এতে আমার হাত ভেঙে যায়। পরে তারা আমাকে এলোপাথারী মারধর করে। স্থানীয়ও আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আমার উপর যে হামলা চালানো হয়েছে আমি তার বিচার চাই।

যুবলীগ নেত্রী বলেন, আমার বিরুদ্ধে যে অপপ্রচার চালানো হচ্ছে তা মিথ্যা, বানোয়াট। আমার বিরুদ্ধে থানায় কয়টা মামলা আছে খোজ নিয়ে দেখেন। আর তাদের বিরুদ্ধে চাঁদাবাজি, জমি দখল, সন্ত্রাসী ও মাদকের কত গুলো অভিযোগ রয়েছে তাও খোজ নিয়ে দেখেন। এলাকার মানুষ জানে কার চরিত্র কেমন। নতুন করে আর বলতে হবে না।

মামলা রুজু হওয়ার ৫/৬ তিন পার হলেও কোনো আসামী গেফতার না হওয়ায় স্বামী-সন্তান সহ পরিবার নিয়ে নতুন করে হামলার শিকারের আসংখায় রয়েছেন বলেও জানান তিনি।

অন্যদিকে, এই যুবলীগ নেত্রী সোশ্যাল মিডিয়া ফেসবুক লাইভে এসে মাননীয় প্রধান মন্ত্রীর নিকট আসামীদের গ্রেফতার ও তাদের বিচারের দাবীতে আকুতি জানান।

এ ব্যাপারে যুবলীগ নেত্রীর করা মামলার তদনন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির জানান, থানায় মামলা রুজ হয়েছে। আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে। লকডাইনের কারণে আসামীরা দূর-দুরান্তে পলাতক থাকায় একটু সমস্যা হচ্ছে। খুব তারাতারি তাদেরকে গ্রেফতার করা হবে।