ধামরাইয়ে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ, আহত ৭

আগের সংবাদ

আশুলিয়ায় এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় পুকুরে ডুবে মৎস্য খামারির মৃত্যু, মরদেহ উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:১২ অপরাহ্ণ, ০১/০৪/২১
আশুলিয়ায় মাছ ধরার জন্য পুকুরের পানি সেচার সময় পাড় ধসে পুকুরে পরে নিখোঁজ হয় আবুল কালাম (৪২) এক মৎস্য খামারি। নিখোঁজের কয়েক ঘন্টা পর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল মরদেহ উদ্ধার করে।

বৃহস্পতিবার (০১ এপ্রিল) বিকালে টঙ্গী ফায়ার সার্ভিসের ফায়ার ইন্সপেক্টর কফিল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে।

এরআগে, বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার শুটিংবাড়ি এলাকার একটি পুকুরের পাড় ধসে নিখোঁজ হন কালাম। পরে আজ সকালে সাড়ে ৬টার দিকে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবুল কালাম আশুলিয়ার শুটিংবাড়ি এলাকার জহির উদ্দিন শেখের ছেলে।

নিহতের ভাই আব্দুল সালাম জানান, রাতে মাছ ধরার লক্ষ্যে পুকুর সেচার জন্য মেশিন বসানো হয়। পানি সেচার একপর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে আবুল কালাম পুকুর পারেই ছিলেন। এসময় হঠাৎ পার ধসে কালাম নিখোঁজ হন। পরবর্তীতে তাকে খোঁজাখুজি করে না পেয়ে টঙ্গী ফায়ারসার্ভিসের ডুবুরি দল খবর দেয়া হয়। রাতে খোঁজাখুজি করে না পেয়ে কাজ বন্ধ করে দেয় ডুবুরি দল। পরে সকালে পুনরায় তাকে খুজাতে থাকলে সাড়ে ৬টার দিকে মরদেহ পুকুরের কুচুরি পানার নিচ থেকে উদ্ধার করা হয়।

টঙ্গী ফায়ার সার্ভিসের ফায়ার ইন্সপেক্টর কফিল উদ্দিন বলেন, বুধবার রাতে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ না পেয়ে কাজ বন্ধ করে দেওয়া হয়। পরে সকালে আবার কাজ শুরু করলে  কুচুরি পানার নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, বৃহস্পতিবার বিকেলে আশুলিয়ার টেংগুরি এলাকার মোস্তফার ভাড়াবাসার একটি কক্ষ থেকে রেজি আহম্মেদ (৪০) এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রেজি রংপুর সদর উপজেলার মৃত লিটন আহম্মেদের স্ত্রী। তিনি আশুলিয়ার টেংগুরি এলাকায় ভাড়া বাসায় থাকতেন।