সাভারে ৪৪৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আগের সংবাদ

সাভারে সাংবাদিকের মোবাইল ফোন ছিনিয়ে নিলো মেয়রপুত্র

পরের সংবাদ

আশুলিয়ায় চালককে খুন করে রিকশা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১২:২৯ অপরাহ্ণ, ১৪/০১/২১

সাভারের আশুলিয়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার একটি আঞ্চলিক সড়কের পাশে পরিত্যক্ত মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত অটোরিকশা চালক মোফাজ্জল হোসেন নওগাঁ জেলার দামুরহাট থানার আড়ানগর গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। সে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার শাহাদাত হোসেনের ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতো।

নিহতের স্বজন ওসমান গনি জানান, প্রতিদিনের মত আজ ভোরেও  মোফাজ্জল বাসা থেকে রিকশা নিয়ে বের হন। পরে সকাল ৮ টার দিকে স্থানীয়দের মাধ্যমে নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে মোফাজ্জলের লাশ দেখতে পাই।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মাথার পিছনে জখমের চিহ্ন রয়েছে। লোহার রড কিংবা ভারী কোন কিছু দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সময় তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে অটোরিকশার জন্য তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজনরা আশুলিয়া থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান থানা পুলিশের এই কর্মকর্তা।