আশুলিয়ায় চালককে খুন করে রিকশা ছিনতাই

আগের সংবাদ

আশুলিয়ায় প্রতারক চক্রের ১১ সদস্য আটক

পরের সংবাদ

সাভারে সাংবাদিকের মোবাইল ফোন ছিনিয়ে নিলো মেয়রপুত্র

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:১৯ অপরাহ্ণ, ১৬/০১/২১

সাভার পৌরসভা নির্বাচনের একটি ভোট কেন্দ্রে বাংলানিউজের সাভার করেসপন্ডেন্ট সাগর ফরাজীর মোবাইল ফোন কেড়ে নেওয়া নিয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে মেয়রপুত্র কামরুল হাসান শাহিন।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল ক্যাডেট একাডেমির মহিলা কেন্দ্র এঘটনা ঘটে।

সকালে সাভারের ৫ নং ওয়ার্ডের সেই ভোট কেন্দ্রে গিয়ে প্রথম নারী ভোটারের অভিজ্ঞতা সম্পর্কে জানতে গিয়ে ভিডিও ধারণ করার পর্যায়ে মেয়র প্রার্থী আব্দুল গণির ছেলে শাহিন এসে ফোন ছিনিয়ে নেয়। এছাড়া সে ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগালিজ করে। পরে ধামরাই থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র শাহা ফোন ফিরিয়ে নেওয়ার ব্যবস্থা করে দেয়।

এসময় ক্ষিপ্ত হয়ে ওই প্রতিবেদককে কামরুল হাসান শাহিন বলে, তরা আইছোস কেন এখানে। ভিডিও চু…। মা….. ২০ কোটি টাকা খরচ করছি নির্বাচনে। এখান থেকে চলে যা। মাইরা ফাটায়া দিমু।

এসময় ওই প্রতিবেদকের পাশে থাকা গণমাধ্যমকর্মী বলেন, মেয়র পুত্র হুট করে এসে তার ফোন কেড়ে নেয়। শুরু করে গালিগালাজ। এসময় একজন পুলিশ কর্মকর্তা এসে শাহিনকে নিয়ে যায়। ও সাগরের ফোন ফেরত দিয়ে দেয়।

টাঙ্গাইল ক্যাডেট একাডেমির মহিলা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ বলেন, আসলে তেমন কিছু হয়নি। একটু কথা কাটাকাটি হয়েছে আরকি।

এ বিষয়ে ঢাকা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুনীর হোসেন খান বলেন, আমার কাছে একটি লিখিত অভিযোগ দিলে অামি তদন্ত করে ব্যবস্থা নিবো।