শিল্প পুলিশের উপর ছাত্রলীগ নেতার হামলা

আগের সংবাদ

সাভারে ১৬ জুয়েলারিকে জরিমানা

পরের সংবাদ

সাভারে নারী শ্রমিককে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:০৯ অপরাহ্ণ, ০৮/০১/২১

সাভারে এক নারী শ্রমিককে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাত পরিচয় দুই ধর্ষক পলাতক রয়েছে।

শুক্রবার সকালে পৌর এলাকার আনন্দপুর মহল্লার রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।

গ্রেপ্তারকৃতরা হলো- সাভার পৌরসভার আনন্দপুর মহল্লার বি-২২ নম্বর বাড়ির মালিক মৃত আবদুল আলিমের ছেলে মো. রুবেল আহম্মেদ (৪০), তার বাড়ির কেয়ারটেকার মো. ফিরোজ তালুকদার (৩৬), প্রতিবেশী ফ্ল্যাটের ভাড়াটিয়া মো. সুমন হোসেন (২৪) ও তার স্ত্রী নিলুফা আক্তার (২১)।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী শ্রমিক পাঁচ মাস ধরে পৌর এলাকার আনন্দপুর মহল্লার মো. রুবেল আহম্মেদের মালিকানাধীন ফ্ল্যাট বাসায় বসবাস করে আসছেন। সেই সুবাদে বাড়ির মালিকের পরিচিত অজ্ঞাত দুই ব্যক্তি তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল।

একপর্যায়ে গত বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত ওই ব্যক্তিদ্বয় বাড়ির মালিক রুবেল আহম্মেদ ও কেয়ারটেকার ফিরোজ তালুকদারের সহায়তায় বাড়ির ভেতরে প্রবেশ করে আবারও ওই নারীকে কুপ্রস্তাব দেয়।

কিন্তু তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নারীর নিজ ভাড়া কক্ষের ভেতরে জোরপূর্বক ধর্ষণ করে বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার সকালে দলবদ্ধ ধর্ষণে সহায়তার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে তাদেরকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া অজ্ঞাত পরিচয় দুই ধর্ষককে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।