শিক্ষার্থী নীলা হত্যা: অভিযুক্ত মিজানের সহযোগী গ্রেফতার

আগের সংবাদ

পরিচালক হিসেবে আত্ম প্রকাশ করলেন অপু

পরের সংবাদ

সাভারে সময় টিভির সাংবাদিককে হত্যার হুমকি

ইস্কান্দার হোসাইন

প্রকাশিত :১১:৫৬ অপরাহ্ণ, ২৩/০৯/২০
সাভারে পরিবহনে চাঁদাবাজি ও মাদকের ভয়াবহতা নিয়ে সময় টিভিতে অনুসন্ধানী দুটি প্রতিবেদন প্রকাশের পর প্রতিবেদকে প্রকাশ্যে গুলি ও বোমা মেরে হত্যার হুমকি দেয়া হয়েছে।অভিযুক্ত মানিক নামে ওই ব্যক্তি মাদক কারবারি বলে জানা গেছে।
বুধবার (২৩ সেপ্টেম্বর) আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে আশুলিয়া প্রেসক্লাবের সামনে ঘটনাটি ঘটে। এসময় উপস্থিত সংবাদ কর্মীরা এগিয়ে আসলে মানিক দৌড়ে পালিয়ে যায়।
এবিষয়ে সন্ধ্যায় আশুলিয়া থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেন সময় টেলিভিশনের ঢাকা জেলা সাব-ব্যুরো প্রতিনিধি মোজাফ্ফর হোসেন জয়।
সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, সম্প্রতি সাভারে বেপরোয়া পরিবহন চাঁদাবাজি ও মাদকের ভয়াবহতা নিয়ে দুটি অনুসন্ধানী রিপোর্ট করেন সময় টেলিভিশনের রিপোর্টার মোজাফ্ফর হোসেন জয়। এঘটনার পর বুধবার বিকেলে আশুলিয়া প্রেসক্লাবে বসে অন্য সাংবাদিকেদর সাথে আলাপচারিতা করছিলেন তিনি। এসময় মানিক নামে এক ব্যক্তি প্রেসক্লাবে এসে সময় টেলিভিশনের রিপোর্টারের খোঁজ করতে থাকেন। পরে রিপোর্টার জয় এগিয়ে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন ওই ব্যক্তি। এক পর্যায়ে ওই রিপোর্টারকে গুলি করে ও বোমা মেরে হত্যার হুমকি দিয়ে কিছু বুঝে ওঠার আগেই সটকে পড়েন ওই ব্যক্তি।
এ ব্যাপারে ভুক্তভোগী সাংবাদিক মোজাফ্ফর হোসেন জয় বলেন, পরিবহনে চাঁদাবাজি ও মাদক নিয়্ অনুসন্ধানী রিপোর্ট দুটি প্রচারিত হওয়ার পর ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। ঢাকা জেলা পুলিশ দ্রুত বিচার আইনে চাঁদাবাজি বন্ধে ডজনখানেক মামলা দায়ের করে, গ্রেফতার করা হয় দুই ডজনেরও বেশি অভিযুক্তদের। আর এতে ক্ষুব্ধ হয়েই তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি।
এদিকে দেশ সেরা সময় টেলিভিশনের সাংবাদিক ও আশুলিয়া প্রেসক্লাবের সাবেক দুইবারের সভাপতি মোজাফ্ফর হোসেন জয়কে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকিদাতাকে অবিলম্বে আটক করে শাস্তি নিশ্চিতের দাবি জানান সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের সিনিয়র সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।