বিএনপি থেকে প্রজন্ম লীগে এসেই নেতা

আগের সংবাদ

নেত্রকোনার হাওরে ট্রলার ডুবে ১৭ জনের মৃত্যু

পরের সংবাদ

আশুলিয়ায় কুপিয়ে ২ ভাইকে হত্যার চেষ্টা, আটক ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৩:২৩ অপরাহ্ণ, ০৫/০৮/২০

আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে বাড়িতে ঢুকে দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। পরে আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতদের পিতা সোহরাব হোসেন আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ইসরাফিল ওরফে ভুট্রো নামের একজনকে আটক করে।

গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে সাভারের আশুলিয়ার ডগরতলী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, আশুলিয়ার ডগরতলী এলাকার সোহরাব হোসেনের ছেলে শাকিল (৩০) ও তার ছোট ভাই সাবু (১৫)। আটককৃত ইসরাফিল ওরফে ভুট্রো একই এলাকার মৃত সফু মাস্টারের ছেলে।

আহতদের পিতা মো: সোহরাব জানান, পূর্ব শত্রুতার জের ধরে সকালে এলাকার চিহিৃত সন্ত্রাসী ও চাঁদাবাজ একাধিক মামলার আসামী মনির হোসেনের ছেলে রকি (২৮), মৃত সফু মাস্টারের ছেলে ইসরাফিল ওরফে ভুট্রো (৫০) ও মনির হোসেন এবং বাঁশবাড়ি এলাকার একাধিক মামলার আসামী মৃত. শুকুর বেপারীর ছেলে হাসেম বেপারী (৩৫)সহ অজ্ঞাতনামা ৫/৬জন আমাদের বাড়িতে পূর্ব পরিকল্পিতভাবে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এসময় আমার বড় ছেলে শাকিল প্রতিবাদ করলে তাকে চাইনিজ কুড়াল, চাপাতি দিয়ে কোপাতে থাকে সন্ত্রাসীরা। পরে ছোট ছেলে সাবু বড় ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তাদের চিৎকারে বড় ছেলের স্ত্রী এগিয়ে আসলে তাকেও ধাক্কা দিয়ে ফলে দেয় এবং ঘরে আলমারিতে থাকা নগদ ২লাখ ১০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালঙ্কার লুট করে এবং মালামাল তছনছ করে। পরে তাদের চিৎকারে এলাকাবাসি এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকীদের আটকের চেষ্টা চলছে।