আশুলিয়ায় যুবদলের খাদ্য সামগ্রী বিতরণ

আগের সংবাদ

বিপুল টাকায় মুশফিকের ব্যাট কিনলেন শহীদ আফ্রিদি

পরের সংবাদ

আশুলিয়ায় নারী শ্রমিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৫:৪৮ অপরাহ্ণ, ১৫/০৫/২০
আশুলিয়ায় মাসুরা খাতুন (২২) নামের এক নারী পোশাক শ্রমিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।
শুক্রবার (১৫ মে) সকাল সাড়ে ১০ টার দিকে পল্লী বিদ্যুৎ ডেন্ডাবর এলাকার মোখলেছুর রহমানের বাড়ির  দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত মাসুরা খাতুন পাবনা সদর উপজেলার হামিদপুর গ্রামের মো. আমিন উদ্দিনে মেয়ে। সে একটি সোয়েটার কারখানায় কাজ করতো বলে প্রাথমিকভাবে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মাসুরা এ বছরের মার্চ মাস থেকে কক্ষ ভাড়া নিয়েছিলো । সেখানে মাঝেমধ্যে তার স্বামী পরিচয় দিয়ে এক ব্যক্তি যাতায়াত করত।পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত মাছুরা খাতুন প্রায় ৩ থেকে ৪ দিন আগে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ
এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এই ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।