আশুলিয়ায় নারী শ্রমিকদের স্বাস্থ্য সচেতনতায় “ফ্রি ক্যাম্পিং”

আগের সংবাদ

আশুলিয়ায় মার্কেট পুড়িয়ে দেয়ার অভিযোগে মামলা

পরের সংবাদ

আশুলিয়ায় কলেজ ছাত্রের উপর হামলা, মোটরসাইকেলে আগুন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৭:৩৩ অপরাহ্ণ, ১৭/১১/১৯

হাসান ভূঁইয়া, আশুলিয়া:

আশুলিয়ায় মোঃ শাওন নামের এক কলেজ ছাত্র ও তার বন্ধুর উপর হামলা চালিয়েছে দূর্বৃত্ত¡রা। এ সময় ওই কলেজ ছাত্র ও তার বন্ধুর মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় হামলাকারীরা। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার রাতে এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন হামলার শিকার কলেজ ছাত্র মোঃ শাওন। এর আগে গত বৃহষ্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে আশুলিয়ার চারিগাঁও বটতলা জলিল মার্কেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহষ্পতিবার (১৪.১১.২০১৯ইং) রাত সাড়ে ৭ টার দিকে সাভার ক্রাউন কলেজের ছাত্র মোঃ শাওন কালো রংয়ের ১৫০ সিসির একটি পালসার (বগুড়া মেট্টো-ল-১১-২৬৭৫) মোটরসাইকেল ও তার বন্ধু রাজু সাদা রংয়ের ইয়ামাহা মোটরসাইকেল নিয়ে নানার বাড়ি চারিগাঁও এর উদ্দ্যেশে রওনা করে। যাওয়ার সময় আশুলিয়ার বটতলা জলিল মার্কেট এলাকায় পৌছালে চারিগাঁও এলাকার মোঃ জুলহাস(২৫), পিতা মোঃ জাহাঙ্গীর, মোঃ মিজান গরীবুল্লাহ (৫০), মোঃ শাকিল (২৮), মোঃ সাব্বির(২২), মেহেধী হাসান (২৮), মোঃ তারেক(২৮), মোঃ রবি(৩০), মোঃ সজল(২৫) ও পলাশ(২৫) সহ আরো ৭/৮জন অজ্ঞাত ব্যাক্তি তাদের উপর হামলা চালায়। এ সময় হামলাকারিরা লোহার রড দিয়ে পিটিয়ে তাদেরকে গুরুত্বর আহত করে এবং ব্যবহৃত মটরসাইকেল দুটিতে আগুন লাগিয়ে দেয়। পরে আহতদেরকে গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে কলেজ ছাত্র শাওন বলেন, যারা আমার উপর হামলা চালিয়েছে আমি তাদের কঠিন বিচার দাবি করছি। যাতে অন্যকোন ছাত্র এ ধরনের হামলার শিকার না হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই এমদাদুল হক বলেন, কলেজ ছাত্রের উপর হামলা ও মোটরসাইকেলে আগুনের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত্য করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।