গাড়ি চাপায় প্রতিবন্ধী যুবক নিহত

আগের সংবাদ

সাভারে অস্ত্রসহ ব্যারিস্টার নাজির গ্রেফতার

পরের সংবাদ

সাভারে আ.লীগ নেতা হত্যাকান্ড; ভাড়াটে খুনি মানিক গ্রেপ্তার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :২:৫৩ অপরাহ্ণ, ০৩/১০/১৯

নিজস্ব প্রতিবেদক, সাভার:

সাভারে পৌর আওয়ামীলীগ নেতা আবদুল মজিদকে ভাড়াটে খুনি মানিক মাইনউদ্দিন (৩০) গুলি করে হত্যা করে হয়েছে বলে জানায় পুলিশ।মানিকের দেওয়া তথ্যমতে হত্যাকান্ডে ব্যবহৃত পিস্তল ও ৪ রাউন্ড  গুলি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুরে সাভার মডেল থানায় সংবাদ সম্মেলনের  মাধ্যমে এই তথ্য নিশ্চিত করে পুলিশ। এরআগে বুধবার রাতে উপজেলার বক্তাপুর থেকে পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে মানিককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মানিক গোপালগঞ্জ জেলার মোকশেদপুর থানার বালিকান্দি গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে। বর্তমানে সাভারের সবুজবাগে বসবাস করে আসছিলো। এরআগে মানিক ১৯৯৮ সালে ডাকাতি ও অস্ত্র মামলা ১৪ বছর জেল হাজতে ছিলো।

সংবাদ সম্মেলনে ঢাকা জেলার অতিরিক্তি পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আবদুল মজিদকে খুন করার পরিকল্পনাকারি মিকাইল এখনো পালাতক রয়েছে। মিকাইলের পরিকল্পনা অনুযায়ী মানিক আব্দুল মজিদকে গুলি করে হত্যা করে। এরআগেও দুইগ্রুপের মারামারি ঘটনা ছিলো।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌর এলাকার কোটবাড়ি মহল্লায় নিজ বাসায় ফেরার পথে খুন হন পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ। এঘটনায় গুলিবিদ্ধ হয় আরো একজন।

এর আগে এই হত্যাকান্ডের ঘটনায় আরো তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ । তারা হলেন- মিকাইলের  স্ত্রী আজরোজা বেগম,  আলম ও মোক্তার।