আশুলিয়ায় যুবলীগের হরতাল বিরোধী মোটরসাইকেল মহড়া

আগের সংবাদ

সাভারে জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদের শ্রদ্ধা জানালেন পোপ ফ্রান্সিস

পরের সংবাদ

সাভারে নারী পুলিশ কর্মকর্তার মৃত্যুর ঘটনায় স্বামী গ্রেফতার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:১৬ অপরাহ্ণ, ৩০/১১/১৭

এক্সপ্রেস প্রতিবেদকঃ​

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) তাহমিনা বেগমের মৃত্যুর ঘটনায় ও আত্নহত্যা প্ররোচনায় মামলায় স্বামী মোবারক হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে সাভার থানা এরিয়া থেকে স্বামী মোবরক হোসেনকে গ্রেপ্তার করা হয়। নিহতের বাবা আবদুস সালাম বাদী হয়ে এই মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত মোবারক হোসেন একটি আবাসন প্রকল্পে কর্মরত আছেন। স্ত্রী তাহমিনা বেগমসহ সাভার থানার অফিসার্স কোয়ার্টারে বসবাস করে আসছিলেন।

পুলিশ জানায়, গত ২৫ নভেম্বর সাভার থানার অফিসার্স কোয়ার্টারের  বাসা থেকে এস আই তাহমিনা বেগমের ঝুলন্ত মৃতদেহ পাওয়া যায়। পরে তাহমিনা বেগমের বাবার বাদী হয়ে স্বামী মোবারকের বিরুদ্ধে আত্নহত্যা প্ররোচনায় মামলা দায়ের করেন। সেই পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহ বা স্বামীর পরকীয়ার জের ধরে তাহমিনা বেগম আত্নহত্যা করতে পারে। তবে অন্যান্য বিষয়গুলোও  তদন্ত করা হচ্ছে বলেও জানান পুলিশ।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর রাত ৯ টার দিকে সাভার মডেল থানার অফিসার্স কোয়ার্টারের বাসা থেকে এস আই তাহমিনা বেগমের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তাহমিনা বেগম সাভার থানায় কর্মরত ছিলেন। মৃত্যুর সময়ে তিনি মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন। এদিকে এ ঘটনায় পুলিশের ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর তারিখে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার কথা রয়েছে।