আশুলিয়ায় সাব রেজিষ্ট্রার কর্মকর্তার অপসারণের দাবিতে দলিল লেখকদের মানববন্ধন

আগের সংবাদ

আশুলিয়ায় গৃহবধূ ফাহিমার খুনের ঘটনায় স্বামী মজনু খুলনায় আটক

পরের সংবাদ

সাভোরে পৃথক স্থান থেকে নারীসহ চারজনের মৃতদেহ উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:৪৬ অপরাহ্ণ, ১৬/১০/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারের পৃথক পৃথক স্থান থেকে এক নারীসহ চারজনের মৃতদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।

রবিবার সকালে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ী, ভাকুর্তায়, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বিরুলিয়া গ্রামে এঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ ৪টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
এলাকাবাসী জানায়, ভোর রাতে হেমায়েতপুর জয়নাবাড়ী এলাকার মুনছুর আলী ও রবিউল আলমের রিকসার গ্যারেজ এ নিরাপত্তাকর্মী হেলাল উদ্দিনকে (৬০) দুর্বৃওরা শরীরে বিদ্যুৎ লাগিয়ে হত্যা করে । এসময় দুর্বৃওরা ওই গ্যারেজ থেকে একটি ইজিবাইক চুরি করে নিয়ে। পরে সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করেছে।
অন্যদিকে সকালে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে অজ্ঞাত এক ব্যক্তির ক্ষতবিক্ষক লাশ উদ্ধার করেছে পুলিশ। হাসপাতাল কর্তৃপক্ষ জানায় ভোর রাতে কয়েকজন যুবক ওই ব্যক্তিকে মুমুর্ষূ অবস্থায় হাসপাতালে ভর্তি করে। পরে তিনি সকালে মারা যায়।
এদিকে সকালে বিরুলিয়া গ্রামের একটি বাড়ি থেকে শিরিনা নামের (১৮) এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে আত্বহত্যা করেছে এই তরুনী। পরে তার লাশ মর্গে প্রেরণ করা হয়। অন্যদিকে সাভারে ভার্কুতা ইউনিয়নের শ্যালমাসী এলাকার জবাই করে অজ্ঞাত এক যুবকে হত্যা করেছে দুর্বৃওরা।
এবিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন কিভাবে ওই ৪ জনের মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় আলাদা আলাদা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।