সাভারে হেরোইনসহ ৪ মাদক কারবারি আটক

আগের সংবাদ

সাভারে বাসে অভিযান চালিয়ে ইয়াবা জব্দ, চালক গ্রেপ্তার

পরের সংবাদ

সাভারে সেলফি পরিবহনের ধাক্কায় নারী পুলিশ সদস্য নিহত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:২৩ অপরাহ্ণ, ২৩/১১/২৩

সাভারে সেলফি পরিবহনের একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আফসানা আক্তার (২২) নামের এক নারী পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় সঙ্গে থাকা তার স্বামীও আহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফসানা আক্তার (২২) বরিশালের কাউনিয়া থানার হবিনগর এলাকার বাসিন্দা। তিনি ১১ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উত্তরায় কনস্টেবল পদে কর্মরত বলে জানা গেছে। তার স্বামীর নাম আব্দুল করিম খান পটুয়াখালী জেলার বাসিন্দা।

পুলিশ জানায়, নিহত আফসানা তার স্বামী আব্দুল করিম মোটরসাইকেলের পেছনে বসে বোনের বাসা ধামরাইয়ের কালামপুরে যাচ্ছিলেন। হেমায়েতপুর এলাকায় আসলে সেলফি পরিবহনের একটি বাস পেছন থেকে তাদেরকে ধাক্কায় দিলে দুজনই পড়ে যায়। এতে করিম খান হাতে অল্প আঘাত পেলেও আফসানা ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় নিয়ে যায়।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পলাতক রয়েছে। যেহেতু উনি একজন এপিবিএন সদস্য ছিলেন। তাই এপিবিএন কর্মকর্তাদের সাথে যোগযোগ করা হয়েছে। উনারা আসলে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্তা গ্রহন করা হবে।