আশুলিয়ায় ঢাকা জেলা যুব জোটের কর্মী সভা অনুষ্ঠিত

আগের সংবাদ

বিছানায় পড়েছিল নারীর হাত-পা বাঁধা নিথর দেহ

পরের সংবাদ

সাভারে ইয়াবা-ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:১৫ অপরাহ্ণ, ০১/০৯/২৩
সাভারের আমিনবাজারে অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ৬৯ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পে ইনচার্জ হারুন অর রশিদ।
এর আগে বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে আমিনবাজার হিজলা এলাকার সোনালী হোটেলের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো- আমিনবাজার বড়দেশী পশ্চিমপাড়া এলাকার মৃত আলমাস এর ছেলে আতাই ওরফে কানা রাব্বী (৩০) ও ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার হাপানিয়া এলাকার ওমর আলীর ছেলে আশরাফুল আলম (২৮)।
পুলিশ জানায়, গতকাল রাতে সাভারের আমিনবাজার এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আমিনবাজারের হিজলা এলাকায় কতিপয় মাদক কারবারি মাদক দ্রব্য ইয়াবা-ফেনসিডিল ক্রয়-বিক্রয় করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক করা হয়। পরে তাদের হেফাজত থেকে ৬৯পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পল্লব (২৮), বাবু শেখ (৩৫) ও শান্ত (২৫) নামের আরও তিন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়।
এ বিষয়ে সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ হারুন অর রশিদ বলেন, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হবে। সেই সাথে পলাতক আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
তিনি আরও বলেন, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।