আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ১০ সদস্য গ্রেপ্তার

আগের সংবাদ

সাভারে নারী নেত্রীর স্বামীর করা মামলায় সাংবাদিক গ্রেফতার

পরের সংবাদ

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ডিবি পুলিশের এএসআই আহত, আটক ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৮:৫৯ অপরাহ্ণ, ২৭/০৫/২৩

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এএসআই সুলতান মাহমুদ গুরুতর আহত হয়েছেন। এঘটনায় দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আহত এএসআই সুলতান মাহমুদ বর্তমানে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (২৭ মে) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)। এর আগে গতকাল রাতে সাভারের জামশিং এলাকার শুক্কুরজান স্কুল সংলগ্ন এমব্রয়ডারির মোড় এলাকায় এঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাভার পৌর এলাকার ভাটপাড়া মহল্লার মজিবুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন।

আটককৃত একজনের নাম দিলু (৪০)। তিনি সাভারের শীর্ষ মাদক কারবারি বলে জানা গেছে। হামলার ঘটনা তার বাড়ির পাশেই ঘটেছে বলে জানা গেছে। তবে অপরজনের নাম ঠিকানা জানা যায় নি।

আহত এএসআই সুলতান জানান, ওই সড়ক দিয়ে আমি প্রতিদিন ভাড়া বাসায় যাই। প্রতিদিনের মত গতকাল রাত ৯ টার দিকে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলাম। ওই এলাকায় পৌছালে মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে ছিনতাইকারীরা আমাকে পিছন থেকে আঘাত করে। আমার মনে হয় তারা সুইচ গিয়ার ছুরি দিয়ে ছুরিকাঘাত করে।

আহত এএসআই সুলতানের বরাত দিয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)বলেন, এএসআই সুলতান বাসায় ফেরার পথে তাকে পিছন থেকে হামলা করা হয়। পরে তিনি নিজেই আহতাবস্থায় ফার্মেসীতে গেলে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়। তবে বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।

তিনি আরও বলেন, গত ২৫ মে সিঅ্যান্ডবিতে ছুরিকাঘাতে এক পোশাক কারখানার কর্মকর্তা নিহত হয়। সেই বিষয়টি ও গতকাল রাতের বিষয়টি নিয়ে আমরা এক সাথে কাজ করছি। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আমরা কয়েকজনকে আটক করেছি। তদন্তের স্বার্থে এব্যাপারে আমরা এখনই কোন তথ্য প্রকাশ করছি না। বিস্তারিত পরে জানানো হবে।