ক্লাসেনের ঝোড়ো সেঞ্চুরিতে প্রোটিয়াদের রেকর্ড জয়

আগের সংবাদ

প্রতিভার জোরেই কাজ পেতে চাই : অঙ্কিতা

পরের সংবাদ

গোলন্দাজ সিনেমার নায়ক বার্সা তারকা লেভান্ডভস্কি!

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত :১২:০১ অপরাহ্ণ, ২২/০৩/২৩

বার্সেলোনা এই মুহূর্তে স্প্যানিশ লিগ লা লিগায় ১২ পয়েন্টে এগিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে থাকার রিয়াল মাদ্রিদের থেকে। লা লিগায় নিজেদের শেষ ম্যাচে রিয়াল মাদ্রিদকে ঘরের মাঠে নাটকীয়ভাবে ২-১ গোলে পরাস্ত করেছে তারা।

সেইসঙ্গে এনেস উনাল, ইয়াগো আসপাশ, করিম বেনজেমাদের পেছনে ফেলে চলতি বছরে লেভান্ডভস্কি লা লিগার সর্বোচ্চ স্কোরার হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে। সব মিলিয়ে ঘরোয়া প্রতিযোগিতাগুলোতে দারুণ সময় চলছে বার্সেলোনার। এবার বার্সার পোলিশ স্ট্রাইকারকে সম্মান জানাতে একটি অভিনব পন্থা বেছে নিয়েছে লা লিগা।

পশ্চিমবঙ্গের ২০২২ সালে রিলিজ হওয়া গোলন্দাজ সিনেমার পোস্টারে দেবের মুখের জায়গায় লেভান্ডভস্কির মুখ বসিয়ে ছবিটিকে এডিট করে পোস্ট করেছে অফিসিয়াল লা লিগা পেজ। যদিও ওই পোস্টটির প্রাইভেসি করা রয়েছে কাস্টমস, যাতে শুধুমাত্র পৃথিবীর এই প্রান্তের ভক্তরাই ওই পোস্টটি দেখতে পারেন। তা সত্ত্বেও বাঙালি ফুটবলপ্রেমীরা অত্যন্ত পছন্দ করছেন পোস্টটিকে।

ওই পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, আপনাদের সামনে পেশ করা হচ্ছে লা লিগায় আপাতত সর্বোচ্চ স্কোরার হওয়া তারকাকে। ২১ ম্যাচের অংশ নিয়ে ১৫ গোল করেছেন রবার্ট লেভান্ডভস্কি। একদম অসাধারণ।

উল্লেখ্য, দেব অভিনীত এই সিনেমাটি নির্মিত হয়েছিল পশ্চিমবঙ্গের বিখ্যাত ফুটবল চরিত্র নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবন নিয়ে। সিনেমাটি যথেষ্ট জনপ্রিয়ও হয়েছিল। ভক্তরা তাই মজা করে জিজ্ঞাসা করছেন তাহলে এই পোস্টের ছবিতে যাকে দেখা যাচ্ছে তার নাম কি দেওয়া যায়? রবার্ট লেওয়াধিকারী?