সাকিবরা না খেললে কলকাতার বড় লোকসান

আগের সংবাদ

পাকিস্তানের টি-টোয়েন্টির নেতৃত্বে শাদাব

পরের সংবাদ

সাভারের চিহ্নিত মাদক ব্যবসায়ী বুশ সোহেল সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৪:২৫ অপরাহ্ণ, ১৩/০৩/২৩

সাভারের আমিনবাজারে অভিযান চালিয়ে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময তাদের নিকট ১৫০৩ পুরিয়া হেরোইন ও ২০৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

সোমবার (১৩ মার্চ) দুপুর ২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন আমিনবাজার পুলিশ ক্যম্পের ইনচার্জ সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।

এর আগে রবিবার (১২ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে আমিনবাজার ট্রাক স্ট্যান্ডের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলো- সাভারের জায়নাটেক বেগুনবাড়ী এলাকার আবুল হোসেনের ছেলে সোহেল ওরফে বুশ সোহেল (৩৮) ও ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মোহাম্মদপুর এলাকার কবির মোল্লার ছেলে মোঃ মিন্টু (২৮), সে আমিনবাজারে বড়দেশী পূর্বপাড়া এলাকায় ভাড়া থাকতো বলে জানা যায়।

পুলিশ জানায়, গতকাল রাতর সাভারের আমিনবাজার এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আমিনবাজার ট্রাক স্ট্যান্ড এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাহস দুইজনকে আটক করা হয়। পরে তাদের নিকট হতে ১৫০৩ পুরিয়া হেরোইন ও ২০৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করা হয়।

এ বিষয়ে আমিনবাজার পুলিশ ক্যম্পের ইনচার্জ সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, আটককৃত সোহেল ওরফে বুশ সোহেলের এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও পাচটি মাদক মামলা রয়েছে।