সাভারে নবজাতক চুরি করে মুক্তিপণ দাবি, নারী আটক

আগের সংবাদ

সাভারে ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী আটক

পরের সংবাদ

আশুলিয়ায় এক নারী সহ ৩ জনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৫:৫৮ অপরাহ্ণ, ০৭/০৯/২২

সাভারের আশুলিয়ায় পৃথকস্থান থেকে এক নারী সহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া ও পূর্বপাড়া এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার আরাযি শিকারপুর মাহান পাড়া এলাকার হারুন অর রশিদের মেয়ে পারভীন বেগম (২১) ও শেরপুর জেলার নালিতা বাড়ি জেলার আন্দারপাড়া এলাকার মো.পরান আলীর ছেলে মানিক মিয়া (২৪)। এদের মধ্যে পারভীন বেগম আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া ও মানিক মিয়া কাঠগড়া সরকারবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়। মানিক মিয়া পেশায় একজন পিকআপ চালক।

পুলিশ জানায়, সকালে রুমের ভিতরে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে নিহতদের উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মানিক মিয়া শারীরিকভাবে অনেক অসুস্থ ছিলেন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শারীরিক ও মানষিক কারনেই হয়তো তিনি আত্মহত্যা করেছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, নিহতের খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

অন্যদিকে আশুলিয়ার পল্লীবিদ্যূত এলাকা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।