আশুলিয়ায় পুলিশের উপর হামলা, গ্রেফতার ৩

আগের সংবাদ

আশুলিয়ায় রক্তাক্ত ব্যক্তিকে হাসপাতালে নিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৩:০২ অপরাহ্ণ, ০৪/০৬/২১

আশুলিয়ায় জলিল নামের এক ব্যক্তি সড়ক দূর্ঘটনায় আহত হয়ে সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলো। পরে খবর পেয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে ভর্তি করে। সেখানে তার চিকিৎসা চলছে।

শুক্রবার (৪ জুন) দুপুর ১২টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের মরাগাং বেড়িবাঁধ এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এরআগে, বৃহষ্পতিবার (৩ জুন) রাতের কোনো এক সময় সে সড়ক দূর্ঘটনায় আহত হয়।

পুলিশ জানায়, আশুলিয়ার মরাগাং বেড়িবাঁধ এলাকায় বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের পাশে রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে ভর্তি করে। সে খানে তার চিকিৎসা চলছে। সে রাতের কোনো এক সময় সড়ক দূর্ঘটনায় আহতে হয়ে অচেতন অবস্থায় পড়ে ছিলো বলে জানিয়েছে স্থানীয়রা। সে তার নাম ছাড়া কিছু বলতে পারে না। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির দেশ রূপান্তরকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়ে। আমার নিজে তার ওষুধ কিনে দিয়েছি। তার চিকিৎসা চলছে। সেই সাথে তার পরিচয় সনাক্তের চেষ্টাও চলছে।