আশুলিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় বাসের নিচে পড়ে এসআই নিহত

আগের সংবাদ

আবারও কোম্পানীগঞ্জের বসুরহাটে ১৪৪ ধারা

পরের সংবাদ

৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ উপলক্ষে আশুলিয়ায় আলোচনা সভা ও মিলাদ মাহফিল

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:২২ অপরাহ্ণ, ০৭/০৩/২১

আশুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও ৭ ই মার্চের ঐতিহাসিক ভাষণ উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার আশুলিয়ার দক্ষিণ গাজিরচট এলাকার কাঠালতলা মাঠে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা আবুল হাসানাতের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য  মোঃ জাকির হোসেন।

আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ জামাল উদ্দিন ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ইমন হাসান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোকারম হোসেন, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মঈন হোসেন সহ অন্যান্য মুক্তিযুদ্ধ বৃন্দ

প্রধান অতিথির বক্তব্যে মোঃ জাকির হোসেন বলেন, প্রকৃতপক্ষে ৭ই মার্চের ভাষণ ছিল স্বাধীনতার ভাষণ, এ ভাষণের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা ঘোষণা দিয়েছিলেন যার বাস্তবায়ন হয়েছিল ২৬শে মার্চের মধ্যে দিয়ে, তাই বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আগামী ২৩ সালের জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ কে বিজয়ী করার আহ্বান জানান।

সবশেষে বঙ্গবন্ধুর মাগফিরাত্ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু সহ সুস্বাস্থ্য কামনা করে মহান আল্লাহর কাছে মোনাজাত করা হয়।