আশুলিয়ায় হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

আগের সংবাদ

আশুলিয়ায় কবরস্থান থেকে ১৬টি কঙ্কাল চুরি!

পরের সংবাদ

সাভারে বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১:৩১ অপরাহ্ণ, ২৭/০২/২১

সাভারের হেমায়েতপুরে আঞ্চলিক সড়ক অবরোধ করে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ করেছে একটি তৈরী পোশাক কারখানার প্রায়  ৫শতাধিক শ্রমিক।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে হেমায়েতপুর-সিংগাইর আঞ্চলিক সড়কে ঋষিপাড়া এলাকায় অবস্থান নিয়ে এ বিক্ষোভ করে তারা।

শ্রমিকরা জানায়, সাভারের তেঁতুলঝোড়া ঋষিপাড়া এলাকায় অবস্থিত কিউ ফ্যাশন লিমিটেড কারখানায় শ্রমিকদের জানুয়ারি মাসের বেতন দেওযা হয়নি৷ সেই এক মাসের বেতনের দাবিতে আজ হেমায়েতপুর-সিংগাইর আঞ্চলিক সড়কের ঋষিপাড়া এলাকায় সড়ক বন্ধ করে সড়কে অবস্থান নিয়েছে তারা। এদিকে কারখানার কর্তৃপক্ষের কাছে জানা গেছে, কাজের অর্ডার কম থাকায় এবং মালিক দীর্ঘদিন ধরে দেশের বাইরে থাকায় ব্যাংক থেকে টাকা না পাওয়ায় বেতন প্রদানে তারা সমস্যার সম্মুখীন হচ্ছেন।

এ বিষয়ে কারখানাটির জেনারেল মেনেজার (জি এম) সেলিম আহমেদ বলেন, আমরা ব্যাংকের কারণে শ্রমিকদের টাকা পুরোপুরি দিতে পারিনি। আমাদের যেখানে শ্রমিকদের বেতন আসে ৪০ লাখ টাকা সেখানে ব্যাংক দিয়ে ১৮ লাখ টাকা। এছাড়া আমাদের এমডি স্যার বাইরে থাকায় এই সমস্যাটি হয়েছে। তবে আমি এখন শ্রমিকদের সাথে গিয়ে কথা বলবো। দ্রুত এটার সমাধান করবো।

ঘটনাস্থলে শিল্প পুলিশ-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবু জাফরসহ পুলিশ সদস্যরা উপস্থিত রয়েছেন। তারা শ্রমিকদের সাথে কথা বলে সড়কে যানচলাচল স্বাভাবিক করতে চেষ্টা করে যাচ্ছেন৷