ঢাকা জেলায় ৫ম বারের মতো শ্রেষ্ঠ করদাতা রোমান ভূইয়া।

আগের সংবাদ

সবুজ আন্দোলনের আশুলিয়া থানা কমিটি গঠন: সভাপতি জয়, সম্পাদক খোকা

পরের সংবাদ

আশুলিয়ায় সবুজ আন্দোলনের উদ্যোগে বৃক্ষ রোপন ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৩:১৪ অপরাহ্ণ, ১২/০২/২১

“খনিজ জ্বালানির ব্যবহার বন্ধ করুন, নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার নিশ্চিত করুন” এই স্লোগানকে সামনে রেখে আশুলিয়ায় পরিবেশ বিপর্যয়, আগামীর বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও বৃক্ষ রোপন কর্মসূচী পালিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টার দিকে আশুলিয়া প্রেসক্লাব চত্বরে বৃক্ষ রোপন শেষে প্রেসক্লাবের অডিটোরিয়ামে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফফর হোসেন জয় এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সবুজ আন্দোলন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা বাপ্পি সরদার।

আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খোকা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট ব্যারিস্টার এ এইচ ইমাম হাসান ভূঁইয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন,আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি একেএম কামরুজ্জামান, সাংবাদিক নজরুল ইসলাম মানিক, আশরাফ হোসেন কামাল, জাহিদ হাসান সাকিল ও ইমতিয়াজ উল ইসলাম জীবন সহ প্রমুখ।

সবুজ আন্দোলনের আশুলিয়া থানা শাখার আয়োজিত এই বৃক্ষ রোপন কর্মসূচীতে উপস্থিত অতিথিরা পরিবেশ বিপর্যয় ঠেকাতে গাছের গুরুত্ব সহ গাছের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা করেন।