আশুলিয়ায় এবার স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

আগের সংবাদ

শিক্ষার্থীকে হাত-পা বেঁধে নির্যাতন, দুই শিক্ষকসহ আটক ৪

পরের সংবাদ

পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন মন্ডল ও সম্পাদক তৌহিদ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:১৮ অপরাহ্ণ, ১৫/০৯/২০

আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত সভাপতি সুমন মন্ডল পন্ডিত ও সাধারন সম্পাদক মোঃ তৌহিদ। তারা নিষ্ঠা আর সততার সাথে দীর্ঘদিন যাবৎ আহবায়ক কমিটির দায়িত্ব পালন করে আসছিলেন।

মঙ্গলবার সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার। এর আগে গত শুক্রবার তাদের কমিটি স্বাক্ষরিত হয়।

মোঃ কবির হোসেন সরকার বলেন, বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান আমাদের রাজনৈতিক গুরু। তার নির্দেশক্রমে পাথালিয়ার সুমন মন্ডলকে সভাপতি ও মোঃ তৌহিদকে সাধারণ সম্পাদক করে ৬১ জনের একটি পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

এ ব্যাপারে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত সভাপতি সুমন মন্ডল পন্ডিত বলেন, আমাকে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত করায় প্রথমেই আমি কৃজ্ঞতা জানাই বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান স্যারকে। তারপরে কৃজ্ঞতা জানাই আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতা-কর্মীদের। সেই সাথে আমি চিরকৃতজ্ঞ আমার প্রাণ প্রিয় বড় ভাই, আমার লিডার আশুলিয়া থানা যুবলীগের কান্ডারী মোঃ কবির হোসেন সরকার ও মোঃ মইনুল ইসলাম ভূঁইয়ার প্রতি। যাদের দিক-নির্দেশনায় আজ আমি পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি।