শেষ হলো অভিনেতা মশিউর রহমানের আরও দুই নাটকের শ্যুটিং

আগের সংবাদ

কলঙ্ক নিয়ে বিদায় গবি রেজিস্ট্রার

পরের সংবাদ

আশুলিয়ায় স্বেচ্ছায় অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:২১ অপরাহ্ণ, ১২/০৯/২০

বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান অবৈধ্য গ্যাস সংযোগ নিয়ে কথা বলার পর হতে আশুলিয়ার বিভিন্ন অঞ্চলের বসবাসরত বাড়িওয়ালারাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা তাদের স্বেচ্ছায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকর কার্যক্রম শুরু করেছে।

শনিবার দুপুর থেকে তারা এই কার্যক্রম শুরু করে। এ সময় তারা আশুলিয়ার ঘোষবাগ এলাকার পশ্চিমপাড়া, প্রাইমারী স্কুল, ক্যামিকেল রোড ও পূর্বপাড়াসহ বেশ কয়েকটি এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেন তারা।

এ সময় তারা বলেন, বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান নির্দেশে মজিবর রহমান সাহেদের আহবানে সারা দিয়ে দেশের রাজস্বসহ দূর্ঘটনা থেকে নিজেরদের রক্ষা করতে আমরা নিজ উদ্যোগে সেচ্ছায় অবৈধ্য গ্যাস সংযোগ বিছিন্ন করছি। আমরা আর কোনোদিন কোনো অবস্থাতেও অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করবো না। অন্যকাউকে করতেও দিবো না।

প্রসঙ্গ যে, গত ৯ সেপ্টেম্বর বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, সাভার ও আশুলিয়ায় এক ইঞ্চি অবৈধ গ্যাস সংযোগ থাকবে না। ইতোমধ্যে অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন চলছে। যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়ে টাকা হাতিয়ে নিয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।