আশুলিয়ায় বাসে তুলে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার ৩

আগের সংবাদ
ধামরাইয়ে ট্রাকচাপায় নারী পোশাক শ্রমিকের মৃত্যু

ধামরাইয়ে বাসচাপায় বৃদ্ধা নারী নিহত

পরের সংবাদ

সাভারে অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা

ইস্কান্দার হোসাইন ( রুদ্র )

প্রকাশিত :১২:১৩ অপরাহ্ণ, ১৪/০৭/২০

সাভারের উত্তর জামসিং এলাকায় এক অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত অটোরিকশা চালকের নাম মিন্টু শেখ (৩৫)। সোমবার রাতের যে কোনো সময় এ হত্যাকন্ডের ঘটনাটি ঘটে।

সোমবার রাতে উত্তর জামসিং এলাকার একটি শাখা সড়কে এ ঘটনাটি ঘটেছে বলে হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুল হক রনি।

নিহত অটোরিকশা চালক মিন্টু শেখ নড়াইল জেলার লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে। তিনি সাভারের ছায়াবিথি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকে অটোরিকশা চালাতেন।

এ বিষয়ে পুলিশ জানায়, সোমবার রাতে রাতে একদল দুর্বৃত্ত ওই অটোরিকশা চালকের গলায় ছুরিকাঘাত করে সড়কের পাশে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মিন্টু শেখ নামে ওই রিকশাচালককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।হাসপাতালের  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুল হক রনি জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।প্রাথমিক ভাবে পূর্ব শত্রুতার জের ধরে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে অধিকতর তদন্ত সাপেক্ষে হত্যাকাণ্ডের কারণ নিশ্চিত করে বলা সম্ভব হবে বলেও জানান তিনি।