আশুলিয়ায় রিকশা-ভ্যান চোর চক্রের ৩ সদস্য আটক

আগের সংবাদ

সাভারে বাড়ির ছাদে গাঁজা চাষ ও চিলাকোঠায় মদ তৈরি, গ্রেপ্তার ১

পরের সংবাদ

আশুলিয়ায় ২৪ দিনে ১৭ মাদক কারবারিকে আটক করলেন এসআই হারুন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:৪৭ অপরাহ্ণ, ০৪/০৭/২০

গত জুন মাসে ২৪ দিনে পৃথক অভিযানে ১৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আশুলিয়ার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ। এ সময় আটকদের নিকট তল্লাশী চালিয়ে ৫৭০৩ পুরিয়া হোরাইন ও ৪৩১ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

শনিবার (৪ জুলাই) দুপুরে ২৪ দিনে ১৭ মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।

এজাহার সূত্রে জানা যায়, সাম্প্রতি গত ২৭ জুন রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার গাজিরচট বুড়ির বাজার এলাকা থেকে ৭ মাদক ব্যবসায়ীকে ১৪৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন তিনি।

এর আগে, গত ২২ জুন সকাল সাড়ে ৭টার দিকে আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে ইউপি সদস্যের ভাইসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেন তিনি। এ সময় তাদের নিকট তল্লাশী চালিয়ে ১৫৪ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এর আগে, গত ২০জুন বিকেল সাড়ে ৪টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার বিসমিল্লাহ হোটেলের সামনে থেকে রকিবুল ইসলাম (৪৮) নামের এক মাদক ব্যবসায়ীকে ১২০০ পুরিয়া হেরোইনসহ আট করেন তিনি।

তারআগে, ১২ জুন বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে তিন মাদক ব্যবসায়ীকে ১২০ পিচ ইয়াবা ও ৩০০৩ পুরিয়া হেরোইনসহ আটক করেন তিনি।

এর আগে, গত ৪ জুন রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার গাজিরচট বুড়ির বাজার এলাকা থেকে সোহাগ মিয়া (২০) ও রায়হান (২৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের নিকট তল্লাশী চালিয়ে ১০ পিচ ইয়াবা ও ১৫শ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ জানান, করোনা ভাইরাস প্রার্দূভাবের কারণে আশুলিয়া থানা পুলিশ যখন সর্বসাধারণের সচেতনতা, সামাজিক দুরত্ব, স্বাস্থ্যবিধি এবং বাড়ি বা এলাকা লকডাউনসহ নিয়মিত ডিউটিতে ব্যস্ত থাকায় ও থানা ওসি স্যারসহ ৩০ পুলিশ করোনা ভাইরাস আক্রান্তের কারনে হঠাৎ করে এলাকায় মাদক বেড়ে যায়।

তিনি আরও বলেন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মোতাবেক আমরা মাদক, অবৈধ গ্যাস সংযোগ, ভূমি দখলদার, বিট পুলিশিং এর প্রতি বেশি বেশি আইনগত ব্যবস্থা গ্রহণের চেষ্টা করেছি যে মাদক ব্যবসায়ী ও সেবী যেই হোক, জেলে যেতেই হবে। সেই লক্ষ্যে কাজ করায় গত ২৪ দিনে আমি ১৭ মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়েছি। আমার এই চেষ্টা আগামীতেও অব্যাহত থাকবে।

মাদককে না বলুন, সুন্দর ও মাদকমুক্ত সমাজ গড়তে পুলিশকে তথ্য দিন, আমরা আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি বলেও জানান আশুলিয়া থানা পুলিশের এই চৌকস অফিসার।

প্রসঙ্গত যে, এই ২৪দিনে মাদক কারবারি ছাড়াও চাঁদাবাজির অভিযোগে ১২জন ও রিকশা-ভ্যান চুরি চক্রের ৩ সদস্যকে আটক করেন তিনি।