আশুলিয়ায় সন্ত্রাসীদের হামলায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত

আগের সংবাদ

ধামরাইয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

পরের সংবাদ

সাভারে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:৩৫ অপরাহ্ণ, ২৬/০৬/১৮

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া এক্সপ্রেস:

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে সাভারে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে সাভার উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে র‌্যালিটি ঢাকা আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলার হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাভারের সংসদ সদস্য ডা.এনামুর রহমান।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যারা মাদক সেবন করে তারা দেশ ও সমাজের শক্রু বর্তমান সরকার মাদক ব্যবসায়ীদের কঠোর হাতে দমন করছে। তাই মাদক ব্যবসায়ীদের মাদক বিক্রি বন্ধ করে সমাজে সুন্দর ও সুষ্ঠ ভাবে ফিরিয়ে আসা।

এদিকে বিক্রি ও সেবন করা থেকে সমাজে ফিরে আসা বেশ কয়েকজন ব্যক্তিকে কারিতাস এর পক্ষ থেকে নগদ অর্থ সহয়তা প্রদান করা হয় ও মাদক বিরোধী চিত্রাঙ্কান প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খাঁন,সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিনি আক্তার উর্মি, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর,র‌্যাব ৪ এর কোম্পানী কমান্ডার মেজর আব্দুল হাকিম,সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসানসহ আরো অনেকে।