জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দিবস পালিত

আগের সংবাদ

​আশুলিয়া তরুনী গণধর্ষণের শিকার; আটক ১

পরের সংবাদ

আশুলিয়ায় ছাত্রী শিলা আত্মহনন; প্রধান আসামী গ্রেফতার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:৪৯ অপরাহ্ণ, ১২/০১/১৮

এক্সপ্রেস প্রতিদবেদক:
আশুলিয়ায় আলোচিত স্কুল ছাত্রী শিলা আত্মহনন মামলার তিন মাস পর প্রধান আসামী জাফর সাদেককে পটুয়াখালী থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ ঢাকা উত্তর।
বৃহস্পতিবার রাতে পটুয়াখালীর মির্জাগঞ্জ থানাধীন দেওলী গ্রামে তার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয় বলে জনিয়েছেন ঢাকা জেলা উত্তর (ডিবি) এর ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ।
তিনি জানান, গত ১০ অক্টোবর দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ইউপি’র পশ্চিম কলেশ্বরী এলাকার আওলাদ হোসেন এর মেয়ে স্কুল ছাত্রী শিলা আত্মহত্যা করে। এঘটনায় আশুলিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়। পরে ১৩ অক্টোবর শিলার লিখে যাওয়া চিরকুটের উপর ভিত্তি করে তার বাবা আওলাদ হোসেন বাদী হয়ে চিরকুটে লিখে যাওয়া জাফর ও খোকনকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলা (নং-২৩) করেন। মামলার পর থেকে খোকন ও জাফর আত্মগোপনে চলে যায়।
মামলার দুই মাস পর গত ৫ ডিসেম্বর ডিবিতে আসে। পরে তথ্য প্রযুক্তি সূত্র ধরে পটুয়াখালীতে তার অবস্থান নিশ্চিত করা হয়। পরে অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে জাফরকে গ্রেফতার করা হয়।অপর আসামী খোকনকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে। দ্রুতই তাকে গ্রেফতার করা হবে।
এ বিষয়ে পরবর্তীতে প্রেস ব্রিফিং এর মাধ্যমে গণমাধ্যমকে জানানো হবে বলেও জানান তিনি।
গ্রেফতাকৃত জাফর সাদেক ঢাকার আশুলিয়া থানাধীন শিমুলিয়া এলাকার আ: সাত্তার আলীর ছেলে।
উল্লেখ্য, গত ১০ অক্টোবর দুপুরে আশুলিয়ার পশ্চিম কলেশ্বরী এলাকার আওলাদ হোসেন এর মেয়ে বখাটের উত্বক্ত সহ্য করতে না পেরে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। সে শিমুলিয়া এসপি হাই স্কুলের দশম শ্রেণীর ছাত্রী ছিল।