আশুলিয়ায় ছাত্রী শিলা আত্মহনন; প্রধান আসামী গ্রেফতার

আগের সংবাদ

আশু‌লিয়ায় ডাকাতির প্রস্তু‌তিকা‌লে অস্ত্রসহ আটক ৫

পরের সংবাদ

​আশুলিয়া তরুনী গণধর্ষণের শিকার; আটক ১

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৩:১৩ অপরাহ্ণ, ১৩/০১/১৮
এক্সপ্রেস প্রতিবেদক:
আশুলিয়ায় কারখানারকর্মী এক তরুনীকে গণধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্তকে আটক করেছে পুলিশ। অসুস্থ ধর্ষিতার শারীরিক পরীক্ষা ও চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। আটককৃত ধর্ষক রাসেল মিয়া (৩২) বগুড়া জেলার সাড়িয়াকান্দি থানার কামালপুর গ্রামের আলম মিয়ার ছেলে।
ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম জানান, শুক্রবার রাত ১০টায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী এলাকায় সজ্ঞাহীন অবস্থায় হেয়ার ক্যাপ কারখানার কর্মী কোহিনুর আক্তার সোনিয়াকে (১৫) পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে পুলিশের সহযোগিতায় ঐ তরুনীকে উদ্ধার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছে। আটককৃতকে জিজ্ঞাসাবাদ করে এঘটনায় জড়িত অন্যান্যদের আটকের চেষ্টা চলছে।
ধর্ষিতা সোনিয়া আশুলিয়ার ভাদাইল এলাকায় বাবা-মা ও ছোট বোনকে সাথে নিয়ে একটি ভাড়া বাসায় থাকে। সে আশুলিয়ার জামগড়া এলাকার মৃধা ম্যানশনে চুল দিয়ে মাথার ক্যাপ তৈরীর  কারখানা নর্থ হেয়ার বিডি কোম্পানী লিঃ এর সহকারী অপারেটর।