আশুলিয়ায় এনজিও কর্মকর্তা খুন ; অভিযুক্ত দম্পতি নেত্রকোনায় গ্রেপ্তার

আগের সংবাদ

আশুলিয়ায় ৭শত টাকার জন্য প্রাণ গেলো রিক্সসা চালকের

পরের সংবাদ

সাভারে নারী পুলিশ কর্মকর্তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:২৭ পূর্বাহ্ণ, ২৬/১১/১৭

এক্সপ্রেস প্রতিবেদকঃ 

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) তাহমিনা বেগমের (৩২) লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার রাত সাড়ে আটটার দিকে থানা কমপ্লেক্সের ভেতরে অফিসার্স কোয়ার্টারের নিজ বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। তিনি মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন।

তাহমিনা বেগমের বাড়ি কুমিল্লা জেলায়। তিনি স্বামী ও দুই সন্তানসহ সাভার মডেল থানার অফিসার্স কোয়ার্টারে বসবাস করতেন। তার স্বামী মোবারক হোসেন একটি বেসরকারি আবাসন কোম্পানীর কর্মকর্তা। তাদের তানভীর হোসেন (৫) ও মাহেরা নামের (৪ মাস) দুই সন্তান রয়েছে। তিনি সাভার থানায় ছয় বছর ধরে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানায়, সাভার মডেল থানার অফিসার্স কোয়ার্টারের কক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাহমিনা বেগমের লাশ উদ্ধার করা হয়েছে। রাতে তাহমিনা বেগমের ঘরের দরজা বন্ধ থাকায় তার স্বামী মোবারক হোসেন থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে সুস্পষ্ট ধারনা পাওয়া যাবে এবং সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।