সাভারে ইয়াবা ও চোলাই মদ সহ দুইজন আটক

আগের সংবাদ

আশুলিয়ায় ড্রেন থেকে সরকারি কর্মচারীর মৃতদেহ উদ্ধার

পরের সংবাদ

সাভারে স্কুল ছাত্রী ধর্ষণের শিকার; শিক্ষক গ্রেপ্তার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:১২ অপরাহ্ণ, ১১/০৬/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:
সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের দশম শ্রেনীর এক ছাত্রীকে অপহরণের পরে ধর্ষণের অভিযোগ উঠেছে ওই স্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুকেতাভোগীর পরিবার মামলা দায়ের করেছেন।
শনিবার গভীর রাতে ধর্ষণকারী শিক্ষককে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক(এস আই)সুমন জানান গত ৯ জুন বিকেলে সাভার ক্যান্টনমেন্ট স্কুল এ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্রী সুমাইয়া আক্তার শেফাকে (১৫) সাভারের শিমুলতলা থেকে কৌশলে অপহরণ করে নিয়ে যান সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বায়লজি বিভাগের সহকারী শিক্ষক জসিম উদ্দিন। পরে শিক্ষার্থীকে রাজধানীর মহাখালীর একটি হোটেলে নিয়ে রাতভর ধর্ষণ করেন ওই শিক্ষক। অভিযুক্ত শিক্ষকের ধামরাই উপজেলার মহীশাসী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।বর্তমানে ধামরাই থানা রোডে ওয়াজেদের বাড়িতে পরিবারসহ ভাড়া থাকে।
এঘটনায় ওই শিক্ষার্থীর পরিবার সাভার মডেল থানায় একটি অপহরণের মামলা করলে পুলিশ সকালে ওই শিক্ষার্থীকে অসুস্থ অবস্থায় আশুলিয়ার জিরাবো থেকে উদ্ধার করে। এঘটনায় পর ধর্ষণকারী শিক্ষক জসিম উদ্দিন পালাতক থাকেন। পরে শনিবার গভীর রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
শিক্ষার্থীর বাবা আক্ষেপ করে বলেন, এমন একটি সাভারের নাম করা বিদ্যালয়ে এধরনের ঘটনা দূভাগ্যজনক।এঘটনা ছড়িয়ে পড়লে সাভার ক্যান্টনমেন্ট স্কুল এ্যান্ড কলেজের শিক্ষার্থী এবং শিক্ষকেরা ওই শিক্ষকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন।