আশুলিয়ায় দরিদ্র শীতার্তদের মাঝে ডিজেএ’র শীতবস্ত্র বিতরণ

আগের সংবাদ

বিএনপির সমাবেশের অনুমতি প্রশাসনের বিষয়, সরকারের হাত নেই: স্বাস্থ্যমন্ত্রী

পরের সংবাদ

সাভারে গ্যাস বিস্ফোরণে স্বামী স্ত্রীর মৃত্যু; দগ্ধ ৫

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:০৯ পূর্বাহ্ণ, ০৭/০১/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারে অগ্নিদগ্ধ হয়ে স্বামী স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে অন্তত ৫জন। নিহতরা হলো রওশন আলী এবং তার স্ত্রী খায়রুন্নেছা।

শনিবার ভোররাতে সাভার পৌর এলাকার ভাগলপুর-তারাপুর মহল্লায় রান্না গ্যাসের পাইপ বিষ্ফোরনে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সাভার মডেল থানার এস আই লুৎফর স্থানীয়দের বরাত দিয়ে জানায়, ভোররাত সাড়ে ৪টার দিকে হঠাৎই ভাগলপুর-তারাপুর মহল্লার জনৈক তাজুল মিয়ার বাড়ীর একটি ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মূহূর্তের মধ্যেই তা ছড়িয়ে পড়ে। এসময় ওই ঘরে থাকা রওশন আলী এবং তার স্ত্রী খায়রুন্নেছা আগুনে ভস্মিভূত হয়ে মারা যায়। আগুনে দগ্ধ হয়ে আহত হয় অন্তত ৫জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আহতদেরকে সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা আরও জানান, রান্নাঘরের গ্যাস লাইনের থেকেই এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে প্রেরণ করে। দগ্ধ অবস্থায় ভর্তি আছেন ফাতেমা বেগম, মেহেরুন নেছা, হাজী মো. সেলিম, হযরত আলী ও হাজী তাজুল ইসলাম। তারা পরস্পরের আত্নীয় বলে জানা যায়।

রওশন আলী ও তার স্ত্রী খায়রুন্নেছা সম্প্রতি তাদের আত্মীয় তাজুল ইসলামের বাড়ী সাভার পৌর এলাকার ভাগলপুর-তারাপুর মহল্লায় বেড়াতে আসে।এ ঘটনায় ঐ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।