আশুলিয়ায় বিভিন্ন দাবীতে পোশাক শ্রমিকদের সম্মেলন

আগের সংবাদ

সাহসী খাদিজা এখন সাভারে সিআরপিতে

পরের সংবাদ

সাভারে জমি নিয়ে দুই আবাসন প্রতিষ্ঠানের সংঘর্ষ; গুলিবিদ্ধ ৫

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৭:১২ অপরাহ্ণ, ২৭/১১/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারের আমিনবাজারের বরদেশী গ্রামে দুইটি ডেভলপার প্রতিষ্ঠানের মধ্যে বালুভরাট ও জমি দখল নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ৫জন গুলিবিদ্ধসহ আহত হয় ৮জন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার দুপুর ১২টার দিকে আমিনবাজারের বরদেশী গ্রামের সিলিকন ডেভেলপার প্রতিষ্ঠানের আক্কাস আলী লোকজনের সঙ্গে লেকসিটি ডেভেলপার কোম্পনী আদাবর থানার যুবলীগ সভাপতি তুহিনের লোকজনের সাথে বালুভরাটকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, দুপুরেবর দেশী গ্রামের তুরাগ নদীর পারে জমি নিয়ে দুটি প্রতিষ্ঠানের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধসহ কয়েক জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে জমির অবস্থান সাভার ও আদাবর সীমান্তবর্তী হওয়ায় বিষয়টি কোন থানা পুলিশ তদন্ত করবে তা এখনও নিশ্চিত হয়নি।

এ বিষয়ে সাভার মডেল থানার আমিনবাজার ফাঁড়ি ইনচার্জ আবদুল বাসেদ জানান, ঘটনা জানার পর প্রথমে আদাবর থানার সঙ্গে সীমানা নিয়ে সিদ্ধান্ত নিতে একটু সময় লেগে যায়। পরে ঘটনাস্থলে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শন করে হয়েছে।এ সাভার মডেল থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে ও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।