সাভারে মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আগের সংবাদ

সাভারে যুবকের হাত কাঁটার প্রতিবাদে ‍বিক্ষোভ ও মানব বন্ধন

পরের সংবাদ

সাভারে কলেজ ছাত্রীকে অপহরনের পর  ধর্ষণ; আটক এক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৩:৩৫ অপরাহ্ণ, ১২/১১/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায় স্কুল শিক্ষিকার ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতে সাভারের ভার্কুতায় এলাকায় থেকে কলেজ ছাত্রীকে অপহরনের পর  ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় অপহৃত ছাত্রীকে মিরপুর একটি বাসা থেকে পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় জব্বার মিয়াকে আটক করা হয়েছে। তবে মুল আসামীকে গ্রেপ্তার করতে পারেনি।

শনিবার সকালে কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয় ও ডাক্তারী পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধর্ষিতার পারিবার জানায়, গত ৯ সেপ্টম্বরের সাভার ভার্কুতার হিন্দু পাড়া এলাকার কলেজ ছাত্রীকে স্থানীয় স্কুল শিক্ষিক বখাটে মোক্তার হোসেন  কৌশলে চেতনানাশক খাবার দিয়ে অপহরন করে। প্রথমে বরিশাল ও পরে রাজধানীর মিরপুরের একটি বাসায় অবস্থান করছিল। বিষয়টি কাউকে জানালে তাকে ও তার পরিবারকে মেরে ফেলা হুমকি দিয়ে আটকে রাখা হয়েছিল। এদিকে এ ঘটনায় কেন্দ্র  করে ছাত্রীর বাবা পবন চন্দ্র মন্ডল বাদী হয়ে বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ ভার্কুতায়  এলাকায় অভিযান চালিয়ে বখাটে মোক্তারের ভগ্নিপতি জব্বার মিয়াকে গ্রেফতার করে। তার তথ্যর ভিত্তিতে ছাত্রী উদ্ধার করা হয়। তবে মুল আসামী মোক্তারকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

 তবে এ ব্যাপারে সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপর মাহবুবুর রহমান  বলেন, কলেজ শিক্ষাথীকে ধর্ষনের ঘটনায় ৩জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জব্বার মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।