আশুলিয়ায় তুলার গোডাউনে আগ্নিকান্ড

আগের সংবাদ

সাভারে জমির ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ ও দোকানে আগুন

পরের সংবাদ

প্রেমে সারা না দেয়ায় সাভারে পোশাক শ্রমিককে কুপিয়ে খুন; বখাটে অাটক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:৫০ অপরাহ্ণ, ০৩/১১/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

এবার সাভারে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় কল্পনা আক্তার নামের (২৩) এক নারী পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে এক বখাটে যুবক। বখাটেকে গনপিটুনী দিয়ে পুলিশে সোপার্দ করেছে জনগন।
সকালে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় এঘটনা ঘটে। পুলিশ জানায় গত কয়েকদিন ধরে নতুনপাড়া এলাকার গার্মেন্টস শ্রমিক আব্দুর রাজ্জাকের স্ত্রী স্থানীয় এ্যাপারেলন্স ফোর এর কোয়ালিটি ইনচার্জ কল্পনা আক্তারকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো প্রতিবেশী বখাটে যুবক সিরাজুল। প্রেমে সারা না দেয়ায় সকালে গার্মেন্টস এ যাওয়ার পথে কল্পনা আক্তারকে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে জখম করে বখাটে সিরাজুল। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । পরে চিকিৎসাধীন অবস্থায় পোনে ১১ টার দিকে মারা যায়। নিহত কল্পনা আক্তার বগুড়া জেলার ধুনট থানাধীন রাঙ্গামাটি গ্রামের আবদুল বারেকের মেয়ে। তার স্বামীসহ সাভারের হেমায়েতপুরে কুতুবউদ্দিনের বাড়ি ভাড়া থাকত।
এসময় স্থানীয় জনগন ও শ্রমিকরা বখাটেকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। বখাটে সিরাজুলও আশঙ্কাজনক অবস্থায় এনাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এবিষয়ে এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের অপারেশন (ওটি ) ডা, নাজিম উদ্দিন বলেন, আশঙ্কাজনক অবস্থায় কল্পনাকে ভর্তি করা হয় এবং প্রচুর রক্ত ক্ষরণের কারনে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায় ।
এবিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে, তবে হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র বা ছুরিটি এখানো উদ্ধার করা সম্ভব হয়নি। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।