আশুলিয়ায় গৃহবধূকে হত্যা; টয়লেটের ট্যাংকি থেকে মৃতদেহ উদ্ধার

আগের সংবাদ

আশুলিয়ায় বাস ট্রাক সংঘর্ষ; নিহত এক ও শিশুসহ আহত ২০

পরের সংবাদ

জঙ্গীবাদ প্রতিরোধে সাভারে ইসলামীক ফাউন্ডেশনের বিভিন্ন কর্মসূচী পালন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :২:৫০ অপরাহ্ণ, ১১/০৭/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

মাঠ পর্যায়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সর্ব-সাধারনের মাঝে জন-সচেতনতা বৃদ্ধিতে সাভারে র‌্যালী,আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল করেছে ইসলামীক ফাউন্ডেশন।

সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা ষ্ট্যান্ড ও সাভার উপজেলা চত্তরে এ কর্মসূচী পালন করে ইসলামীক ফাউন্ডেশন সাভার শাখার নেতা-কর্মীরা।

ইসলামীক ফাউন্ডেশন সাভার উপজেলা শাখার ফিল্ড সুপার ভাইজার বদরুজ্জামান এর সভাপতিত্বে সাভার উপজেলা অডিটোরিয়োমে অনুষ্ঠিত আলোচনা সভায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান মোল্ল্যা। সভায় সাভার শাখার নেতা-কর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা দেশব্যাপী সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে পাড়া মহল্লায় মসজিদ ও ধর্মীয় শিক্ষা-প্রতিষ্ঠানে সকলকে সচেতন হবার আহবান জানান এবং প্রত্যেক বাবা-মাকে সন্তানের ব্যাপারে মনোযোগী হবার পরামর্শ দেন।

আলোচনা সভা শেষে  একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি সাভার উপজেলা চত্তর প্রদক্ষিন শেষে নব-নির্মিত উপজেরা প্রশাসনিক ভবনের সামনে গিয়ে শেষ হয়। এর আগে ইসলমিীক ফাউন্ডেশন সাভার শাখার নেতা-কর্মীরা ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসষ্ট্যান্ডের সামনে একটি র‌্যালী করে।