আশুলিয়ায় ট্রাক নদীতে পরে ৪ জনের মৃত্যুসহ ৬ জনের মতৃদেহ উদ্ধার

আগের সংবাদ

দেশপ্রেমের রাজনীতির উজ্জ্বল নক্ষত্র লায়ন মোঃ ইমাম হোসেন

পরের সংবাদ

আশুলিয়ায় পোষাক শ্রমিকের দুই পায়ে গুলি

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৮:৩০ অপরাহ্ণ, ০১/০২/১৯

হাসান ভূইয়া, আশুলিয়া এক্সপ্রেস:

আশুলিয়ায় জাহিদুল ইসলাম নামের এক শ্রমিককে তুলে নিয়ে দুই পায়ে গুলি করেছে র্দুবৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভার এনাম মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকার রুপায়নের মাঠে এই ঘটনা ঘটে।

জাহিদুল ইসলামের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলা।সে বর্তমানে আশুলিয়ার পলাশবাড়ির উইলিয়ামস সোয়েটার কারখানায় সুপারভাইজার হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি তিনি পরিবার নিয়ে আশুলিয়ার জামগড়ার আওলাদ মোল্লা বাড়িতে ভাড়া থাকেন।

ভুক্তভোগীর স্ত্রী মুক্তা আক্তার জানান, শনিবার রাত প্রায় সাড়ে ১১ টার দিকে কারখানা থেকে কাজ শেষে বাড়ির ফেরার পথে জামগড়া এলাকায় পৌছালে  দুইটি মোটরসাইলে ৩/৪ জন অজ্ঞাত লোক এসে তাকে চোখ বেঁধে নিয়ে যায়। রুপায়ন প্রকল্পের খোলা মাঠে নিয়ে দুই পায়ে গুলি করে ফেলে যায়। এক রিক্সা চালক তাকে উদ্ধার করে। প্রথমে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে, পরে সাভার উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে এবং সেখান থেকে সকালে সাভারের এনাম মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু জানান, এ বিষয়ে আমরা কোন অভিযোগ পাইনি। তবে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। কে বা কারা, কি কারনে এ ঘটনা ঘটিনয়ে তদন্ত করে দেখা হচ্ছে।