আশুলিয়ায় বিএমএসএফ'র কমিটি গঠন

আগের সংবাদ

বিশ্ব ইজতেমায় আহত স্বেচ্ছাসেবী ফিরোজের দুর্বিষহ জীবন

পরের সংবাদ

আশুলিয়ায় কথিত কোটি টাকা মূল্যের তক্ষকসহ আটক ২

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:১৬ পূর্বাহ্ণ, ০২/০২/২৪

আশুলিয়ায় অভিযান চালিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে সংগ্রহ করা একটি বিলুপ্তপ্রায় সরীসৃপ শ্রেণীর কথিত কোটি টাকা মূল্যের তক্ষক উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে আশুলিয়ার দক্ষিণ গাজিরচট আয়নাল মার্কেট এলাকার তোফাজ্জল হোসেনের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- আশুলিয়ার দক্ষিণ গাজিরচট আয়নাল মার্কেট এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে তোফাজ্জল হোসেন (৩৮) ও মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার বিনদগালা গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে মো. রেজাউল ইসলাম (৪৫)। তবে রেজাউল ওই এলাকায় একটি বাড়ি নির্মান করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি বিলুপ্তপ্রায় সরীসৃপ শ্রেণীর কথিত কোটি টাকা মূল্যের তক্ষক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে আশুলিয়ার দক্ষিণ গাজিরচট আয়নাল মার্কেট এলাকায় কয়েকজন অবস্থান করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খাঁচার ভিতর বন্দী অবস্থায় একটি তক্ষকসহ তোফাজ্জল হোসেন ও রেজাউল ইসলাম নামের দুইজনকে আটক করা হয়। এদের মধ্যে তোফাজ্জল হোসেন তক্ষকটি বিক্রি ও রেজাউল ইসলাম ক্রয়ের উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিলেন বলে জানা যায়। তবে তারা তক্ষকটি কোন এলাকা থেকে কিভাবে সংগ্রহ করেছে সে ব্যাপারে এখনও তথ্য পাওয়া যায় নি।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।