সনদ ছাড়াই বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয়ে দুই যুগ পার!

আগের সংবাদ

সিলেট বিএনপিতে ৩০ জুন পর্যন্ত ‘নিষিদ্ধ’ পাপলু

পরের সংবাদ

গভীর রাতে সাদা পোশাকে মাদ্রাসাশিক্ষককে তুলে নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৪:৪১ অপরাহ্ণ, ০১/০৪/২৩

রাজশাহীতে তানোরে গভীর রাতে সাদা পোশাকে এক মাদ্রাসার প্রধান শিক্ষককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার গভীর রাতে তানোর উপজেলার সাতপুকুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিখোঁজ মাওলানা কারি তারেক আহমেদ (৩৩) পার্শ্ববর্তী চাঁদলাই গ্রামের আফজাল হোসেন দারুস সুন্নাহ একাডেমির (নুরানি মাদ্রাসা ও এতিমখানা) প্রধান শিক্ষক। এ ঘটনায় তার স্ত্রী ফাতেমা বেগম তানোর থানায় একটি জিডি করেছেন।

ওই মাদ্রাসার আরেক শিক্ষক হাবিবুর রহমান জানান, বুধবার রাতে তারাবির নামাজে ইমামতি শেষে বাসায় ফেরেন মাওলানা তারেক আহমেদ। এরপর খাওয়া-দাওয়া শেষে ‘আসছি’ বলে বাসার বাইরে যান। কিন্তু তার পর আর ফেরেননি। তবে রাত ১১টার দিকে হাবিবুর রহমানকে ফোন করে তিনি বলেন, ‘আমি খুব বিপদে আছি। সাদা পোশাকধারী কয়েকজন লোক আমাকে তুলে নিয়ে যাচ্ছে। কোথায় যাচ্ছে তা বুঝতে পারছি না। বিষয়টি আমার পরিবারকে জানিয়ে দিয়েন’। এরপর কলটি বিচ্ছিন্ন হয়ে যায়। তারপর থেকে তারেকের ফোন বন্ধ। তাকে আর পাওয়া যাচ্ছে না।

তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া বলেন, মাওলানা তারেক আহমেদ মাদ্রাসার একজন ছাত্রকে একাধিকবার বলাৎকার করেছিলেন বলে তার কাছে খবর আছে। মনে হয় এহেন ঘটনায় লজ্জায় অভিমান করে গাঢাকা দিয়েছেন ওই শিক্ষক। এব্যাপারে ঘটনার দিন তার স্ত্রী ফাতেমা বেগম মুণ্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রে জিডি করেছেন বলে জানান ওসি।