যশোরে এক রাতে ২ খুন

আগের সংবাদ

সনদ ছাড়াই বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয়ে দুই যুগ পার!

পরের সংবাদ

সড়কে প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৪:৩৬ অপরাহ্ণ, ০১/০৪/২৩

মৌলভীবাজারের কুলাউড়ায় আঞ্চলিক মহাসড়কে হলিছড়া চা বাগান এলাকায় মৃত অবস্থায় হৃদয় ছত্রী (২৬) নামক এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত হৃদয় ছত্রী হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কংকন ছত্রীর ছেলে। তিনি সিলেট মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের কর্মকর্তা ছিলেন।

ফায়ার সার্ভিস, স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, শনিবার সকাল ৯টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের ব্রাহ্মণবাজার ইউনিয়নের হলিছড়া নামক এলাকায় মোটরসাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তা হৃদয় ছত্রীর রক্তাক্ত লাশ রাস্তার উপরে পড়েছিল। স্থানীয় লোকজন বিষয়টি ফায়ার সার্ভিসকে জানালে ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর মো. সোলায়মান আহমদের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধারের পর থানায় হস্তান্তর করে।

ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মো. সোলায়মান আহমদ জানান, ঘটনাটি কীভাবে ঘটেছে তা জানা যায়নি। তবে নিহত হৃদয় ছত্রী সিলেটের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের একজন কর্মকর্তা। অফিসের কাজে তিনি কমলগঞ্জ উপজেলার পাত্রখোলা চা বাগানে গিয়েছিলেন। সেখান থেকে সিলেট ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।

কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস জানান, নিহতের স্বজনরা এসে ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে যেতে চেষ্টা করছেন। ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।