আশুলিয়ায় আধিপত্য বিস্তারে কুপানোর ঘটনায় মামলা

আগের সংবাদ

আশুলিয়ায় হলি ক্রিসেন্ট স্কুলে বিদ্যুৎ নিয়ে বিকল্প আবিষ্কার

পরের সংবাদ

আশুলিয়ায় কার্ভাডভ্যান খাদে পড়ে ড্রাইভার নিহত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৮:৪৩ অপরাহ্ণ, ০৬/১০/২২

সাভারের আশুলিয়ায় একটি কার্ভাড ভ্যান খাদে পড়ে শাহাদাত হোসেন (২৬) নামের এক ড্রাইভার নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধারে চেষ্টা করছে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল।

বৃহস্পতিবার (৬ অক্টোবর)  সন্ধ্যা সোয়া ৬ টার দিকে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল এলাকার শাহরিয়ার গার্মেন্টসের পিছনে এই দূর্ঘটনা ঘটে।

নিহত শাহাদাত হোসেন (২৬) কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার মগুয়া গ্রামের শাহ-আলমের ছেলে। সে এসকে এন্টারপ্রাইজের অফিসে থেকে তাদের কাভার্ড ভ্যান চালাতেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী আরমান হোসেন বলেন, ঘটনার সময় আমি পাশেই ছিলাম। এই কার্ভাড ভ্যানটি ( ঢাকা মেট্টো-ট-১৪-২৮৫২) এসকে এন্টারপ্রাইজের ভাড়া করা পার্কিংয়ে ছিল। সাথে আরও কয়েকটি লোড করা কাভার্ড ভ্যান ছিল। এই গাড়িটাও লোড গাড়ি। পিছনের একটি কার্ভাডভ্যান চট্টগ্রামের উদ্দেশ্যে যাওয়ার জন্য সামনে থেকে তার গাড়িটি সড়াতে হয়। পিছনের গাড়িটি চলে যাওয়ার পর সে আবার আগের স্থানে পার্কিংয়ের জন্য ব্যাকে  দিলে পাশে থাকা খাদে পড়ে যায়। এ সময় গাড়ির ড্রাইভার শাহাদাত লাফ দিয়ে বাচতে চেষ্টা করলে গাগির চাকার সাথে বারি লেগে নিচে চাপা পড়ে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে বিষয়টি জানান। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে।

এ বিষয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জহিরুল ইসলাম, আমরা ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করি। আমাদের দ্বারা এউ গাড়িটি উদ্ধার করা সম্ভব হচ্ছে না। রেকারের দরকার। তাই আমরা পুলিশের সাথে যোগাযোগ করছি। বিস্তারিত পরে জানানো হবে।