অন্যর জমি দখল করে চাঁদা দাবি, প্রতিবাদে অসহায় পরিবারের মানববন্ধন

আগের সংবাদ

স্মৃতিসৌধে ঢুুকতে না পেরে পুলিশ-আনসারের ওপর হামলা

পরের সংবাদ

ঝুট ব্যবসা দখল নিতে যুবলীগ নেতাদের উপর হামলা,আহত ১০

নিজস্ব প্রতিবেদকঃ

প্রকাশিত :৪:৫৭ অপরাহ্ণ, ২০/০২/২২

সাভারের আশুলিয়ায় ঝুট ব্যবসা দখলকে কেন্দ্র করে যুবলীগ নেতাসহ তার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। এতে অন্তত ১০ জন আহত হয়েছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার দক্ষিণ গাজিরচট আরিয়ার মোড় এলাকার এসএআর ইন্টার্নেশনাল ক্লোথিং কারখানার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী যুবলীগ নেতা কাউয়ুম।

পুলিশ জানা যায়, আশুলিয়ার আরিয়ার মোড় এলাকার এসএআর ইন্টার্নেশনাল ক্লোথিং কারখানা থেকে সকালে ঝুটের মালামাল বের করছিলেন কাইয়ুম। এসময় স্থানীয় আমিন মাদবর, সবুজ, রাজু, আরাফাত ও সিজানের নেতৃত্বে ২০-২৫ জন ঝুট ব্যবসায়ী যুবলীগ নেতা কাইয়ুম ও তার লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। এসময় কোরাল, দা, ছেনি ও বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে আমিন মাদবরের লোকজন। তাদের হামলায় আহত হন ঝুট ব্যবসায়ী কাইয়ুম ও তার লোকজনসহ অন্তত ১০ জন। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির বলেন, আমরা এসে ঘটনা স্থলের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এ ঘটনায় ভুক্তভোগীদের থানায় অভিযোগ করতে বলা হয়েছে। বিষয়টি এখনো তদন্তনাধীন অবস্থায় রয়েছে। তদন্তরের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই বিভাগের সর্বশেষ