আশুলিয়ায় এস এ টিভির ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আগের সংবাদ

আশুলিয়ায় চলন্ত প্রাইভেটকারে হঠাৎ আগুন

পরের সংবাদ

নৌকার নির্বাচন করায় ছাত্রলীগ নেতার ওপর হামলা

নিউজ ডেস্ক

প্রকাশিত :৬:২৪ অপরাহ্ণ, ১৯/০১/২২

সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নে পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে সর্মথন দিয়ে প্রার্থীকে জয়ী করতে কাজ করায় ছাত্রলীগ নেতা ও তার স্বজনদের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষ আনারস প্রতিকের কর্মীরা। এঘটনায় ছাত্রলীগ নেতাসহ অন্তত তিনজন আহত হয়।

গত ৫ জানুয়ারি নির্বাচন শেষ হয়ে আনারস প্রতিকের প্রার্থী জয়ী হওয়ার পর থেকে নৌকার সমর্থকদের নানাভাবে হুমকি ধামকি দিয়ে আসচ্ছে।

বুধবার (১৯ জানুয়ারি) সকালে ঘটনাটির বিষয়ে নিশ্চিত করেছেন বিরুলিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ (এসআই) আব্দুল কুদ্দুস।

এরআগে, মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে রাতেই থানায় একটি অভিযোগ দেয় ভুক্তভোগীরা৷

আহতরা হলো-বিরুলিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদ মিনহাজুল ইসলাম মৃদুল (২০), তানভীর ইসলাম হিমেল (১৮), সুমন (১৬) ও রাসেল আহমেদ (২৩)।

অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল রাতে কালিয়াকৈরে বাজারে বসে ছিলো তানভীর ইসলাম হিমেলসহ বাকিরা। এসময় আলী আহদ্দেম, ইসমত, আতিকুল, আজিজুল ও আমজাতসহ আও অনেকই দেশীয় অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে তাদের উপর হামলা করে৷ এ ঘটনায় আহত চারজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তানভীর ইসলাম হিমেলের ভাই ছাত্রলীগের ইউনিয়নের নেতা ইমরান বলেন, এবারের নির্বাচনে আমরা ছাত্রলীগ হওয়ায় নৌকার নির্বাচন করেছি। আর নৌকার নির্বাচন করতে আমরা বাধ্য। কেনো নৌকার নির্বাচন করলাম সেখানে তারা (প্রতিপক্ষ) অনেক দিন থেকেই আমাদের উপর নজর রেখেছে। কাল আমাকে না পেয়ে আমার ছোটো ভাই ও ওয়ার্ড ছাত্রলীগ নেতাকে কুপায়। আমি পরিবার নিয়ে সংকিত আছি।

এ বিষয়ে প্রতিপক্ষ অভিযুক্তদের একজন আতিকুর রহমান বলেন, তারা সেখানে রাতে একটা স্থানে মাদক সেবন করছিলো। এসময় আমরা তাদের প্রতিবাদ করলে। দেশীয় অস্ত্র দিয়ে আমাদের উপর হামলা করে। পরে আমরা প্রাণ বাঁচাতে তাদের কেউ মারধর করি। এতে আমাদের দুইজন আহত হয়েছে। থানায় একটি অভিযোগও দিয়েছি।

এ বিষয়ে বিরুলিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ (এসআই) আব্দুল কুদ্দুস বলেন, দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটছে। উভয়ই লিখিত অভিযোগ দিয়েছেন। আমি এখনও তদন্ত করতে পারিনি। তদন্ত করে উভয়পক্ষেরই মামলা নিবো। কঠোরভাবে আমি বিষয়টা দেখবো। উভয়পক্ষেরই লোক আহত আছেন।

এই বিভাগের সর্বশেষ