আশুলিয়ায় ধর্ষণের অভিযোগে পোষাক শ্রমিকদের বিক্ষোভ

আগের সংবাদ

'নৌকার লোকেরা নিজেগো অফিস নিজেরা ভেঙে আমাদের ফাঁসাতে চায়'

পরের সংবাদ

বেপরোয়া গতির প্রাইভেট কারে গেল মুক্তিযোদ্ধার প্রাণ

নিউজ ডেস্ক

প্রকাশিত :৬:৫২ অপরাহ্ণ, ২৮/১২/২১

ঢাকার সাভারে সড়ক পারাপারের সময় বেপরোয়া গতির প্রাইভেটকারের চাপায় এক বীর মুক্তিযোদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। মরদেহ সাভার হাইওয়ে থানা হেফাজতে রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়ার পল্লীবিদ্যুত এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব হাওলাদার (৬৩) আশুলিয়ার ডেন্ডাবর এলাকার মৃত আছু হাওলাদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী হাসিবুল হাসান বলেন, সকালে বাজার করতে পল্লীবিদ্যুত বাস স্ট্যান্ডে যাচ্ছিলাম আমি। এসময় নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবরস্থান রোডের মাথায় কিছু লোকজনের সোরগোল দেখে এগিয়ে যাই আমি। এসময় রক্তাক্ত এক বৃদ্ধ ব্যক্তিকে হাসপাতালে পাঠানো নিয়ে সবাই যারযার মতো করে মন্তব্য করছিলেন। কালক্ষেপণের কারণে যে কোন সময় ওই ব্যক্তির মৃত্যু হতে পারে ভেবে দ্রুত আমি ও আরেকজনসহ তাকে একটি রিকশায় তুলে নিকটস্থ হাসপাতালে নেই। কিন্তু গুরুতর হওয়ায় আহত ব্যক্তিকে গণস্বাস্থ্য হাসপাতালে নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। পরে আশুলিয়ার গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

দুর্ঘটনার কারণ জানতে চাইলে তিনি বলেন, ওখানকার লোকজন বলছিলো ওই ব্যক্তি সড়ক পার হওয়ার চেষ্টা করছিলেন। এসময় দ্রুতগামী একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়ে টেনেহিচড়ে অনেক দূর নিয়ে যায়। এতে তার শরীরে থাকা শীতের মোটা পোশাকও ছিড়ে গেছে। বুকের উপর গাড়ির চাকারও দাগ দেখেছি। তবে ওনার পরিচয় জানতে পারিনি।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, মরদেহ থানা হেফাজতে রয়েছে। তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা জানা নেই। নিহতের পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।