সড়কের পাশেই পড়ে ছিল মানুষের কাটা পাঁ!

আগের সংবাদ

উপ-বৃত্তির টাকা তুলতে গেলে প্রধান শিক্ষিকাকে দিতে হয় কমিশন

পরের সংবাদ

আশুলিয়ায় শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার চেষ্টা

নেছার উদ্দিন খান

প্রকাশিত :৪:০৩ অপরাহ্ণ, ২২/১২/২১

সাভারের আশুলিয়ায় রাব্বিল আল আমিন সিফাত (১৯) নামের এক শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা।

বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে সাভারের এনাম মেডিকেল কলেজে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিউ) তে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তিনি।

এরআগে, মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার ধামসোনা ইউনিয়নের বাঁশবাড়ি এলাকায় এঘটনা ঘটে।

আহত রাব্বিল আল আমিন সিফাত বিএসবি ক্যামব্রিয়ান স্কুল এন্ড দ্বিতীয় বর্ষের কলেজের এক শিক্ষার্থী।

আহত সিফাতের বাবা সুলতান মাহমুদ জানান, গতকাল রাতে ছেলে রাব্বিল আল আমিন সিফাত কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে বাঁশবাড়ি এলাকায় বেড়াতে যান। এসময় সেখানে আগে থেকে এলাকায় ওৎ পেতে থাকা সন্ত্রাসী আলমগীর, রিপন, বাসেদ, নজরুল ও রিপনসহ তাকে ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত ভেবে পালিয়ে যায়। পরে তার সঙ্গে থাকা বন্ধুরা তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্র আইসিইউতে ভর্তি করে। মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় ওই শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক বলে জানায় চিকিৎসকরা।

সুলতান মাহমুদ বলেন, যারা আমার ছেলেকে মারছে এরা এলাকার খারাপ লোক। প্রশাসনের কাছে আমার অনুরোধ বিষয়টি নিয়ে যেনো সুষ্ঠু তদন্ত করেন। আমি থানায় গিয়ে অভিযোগ করবো। আমার ছেলে বাচে না মরে আল্লাহ ছাড়া কেউ জানে না৷

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, বিষয়টি আমার নলেজে নেই। এখনো বিষয়টি নিয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা।