নতুন করে দেশ লকডাউনের চিন্তা নেইঃ স্বাস্থ্য মন্ত্রী

আগের সংবাদ

নৌকার মাঝি হলেন হত্যা মামলার আসামি

পরের সংবাদ

ইউপি নির্বাচনঃ

বিএনপির মেম্বার প্রার্থীর উৎপাতে আ.লীগ প্রার্থীরা নাজেহাল

নিজস্ব প্রতিবেদকঃ

প্রকাশিত :৫:২০ অপরাহ্ণ, ০৫/১২/২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাভারের আশুলিয়ায় বিএনপির এক মেম্বার প্রার্থীর উৎপাতে নাজেহাল হয়ে পরেছে আওয়ামী লীগের মেম্বার প্রার্থীরা৷ আওয়ামী প্রচারনায় বাধাসহ নানা অভিযোগ বিএনপি থেকে আসা মেম্বার প্রার্থী হাজী এম এ কালাম মাদবরের বিরুদ্ধে।

রোববার (০৫ ডিসেম্বর) দুপুরে আশুলিয়ার ইয়ারপুরের ৬ নং ওয়ার্ডের আওয়ামী লীগের প্রার্থীদের সাথে সাথে কথা বললে এমন অভিযোগ করেন তারা।

আওয়ামী লীগের প্রার্থীদের অভিযোগ, নির্বাচনী তফসিল ঘোষণা করার পর থেকেই বিএনপির নেতা হাজী এম এ কালাম মাদবর বর্তমান মেম্বার আবু তাহের মৃধার নির্বাচনী কার্যক্রমে বাধা প্রদানসহ নানা প্রতিবন্ধকতার সৃষ্টি করছে। একইভাবে আওয়ামী লীগের অন্য প্রার্থী আব্দুল মালেক মন্ডল ওরফে মালু মন্ডলের এলাকায় গিয়ে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে আসচ্ছে।

জানা গেছে, হাজী এম এ কালাম মাদবর বর্তমানে বাংলাদেশ জাতীবাদী মৎসজীবি দল ঢাকা জেলার আশুলিয়া থানা কমিটির সাধারণ সম্পাদক।

এ বিষয়ে সাবেক মেম্বার ও বতর্মান মেম্বার প্রার্থী আবু তাহের মৃধার বলেন, আমি আরও চারদিন আগে নির্বাচনী স্টিকার লাগিয়েছিলাম। রাতের আধারে আমার স্টিকারের উপর আবুল কালামের স্টিকার লাগানো হয়েছে৷ এতেও আমার কোনো দুঃখ নাই। কিন্তু আমার একটা কথা এই স্টিকারের উপর খালি আমার একার ছবি না। এখানে আছে বাংলাদেশ গড়ার কারিগর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের এমপি ডা. এনামুর রহমানের ছবি৷ এ স্টিকারগুলো ছিড়ে ফেলা লোকগুলো আসলে কি চায়? তারা কি আওয়ামী লীগ কে নির্বাচন করতে দিবে না?

নাম প্রকাশে অনিচ্ছুক এক ভোটার বলেন, আমরা এলাকায় ঠিক ঠাক চলতে পারি না। সন্ধ্যার পর হলে মোটরসাইকেল যোগে বহিরাগত লোকজন এসে মহরা দেয়। আমরা অতঙ্কে আছি৷ এলাকায় অরজগতা সৃষ্টি করছে বিএনপির এই মেম্বার প্রার্থী৷

আরেক মেম্বার বলেন, আমরা চেষ্টা করছি যেনো নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হয়৷ কিন্তু এই বিএনপি নেতা মারমুখি ভঙ্গিতে কাজ করছে৷ আমাদের এখন প্রচারণা করায় দায়৷

এসব অভিযোগের বিষয়ে ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হাজী এম এ কালাম মাদবর বলেন, আমার নামে মিথ্যা অভিযোগ করছে তারা। তারা নিজেরা ঝামেলা সৃষ্টি করে আমাকে দায়ি করছে।